গুরুতর অসুস্থ ‘দৃশ্যম’ ছবির পরিচালক নিশিকান্ত, ভর্তি হাসপাতালে

গুরুতর অসুস্থ ‘দৃশ্যম’ ছবির পরিচালক নিশিকান্ত, ভর্তি হাসপাতালে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৫৪ ১২ আগস্ট ২০২০  

নিশিকান্ত কামাত

নিশিকান্ত কামাত

আবারো বলিউডে দুঃসংবাদ। গুরুতর অসুস্থ হয়ে হায়দরাবাদের হাসপাতালে ভর্তি পরিচালক নিশিকান্ত কামাত। তার শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে মঙ্গলবারই হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

লিভার সিরোসিসের সমস্যায় অনেকদিন ধরেই ভুগেছিলেন এই পরিচালক। আবারো সেই সমস্যাই নাকি দেখা দিয়েছে। আপাতত তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। দৃশ্যম, মাদারি, মুম্বাই মেরি জানসহ বেশ কিছু হিট হিন্দি ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই পরিচালক। 

২০১৫ সালে মুক্তি পাওয়া অজয় দেবগণ ও টাবুর ‘দৃশ্যম’ তাকে সাফল্যের শিখরে পৌঁছে দেয়। বলিউডে জনপ্রিয়তা পান তিনি। তবে শুধুই হিন্দি ছবির জগতে পরিচালনা নয়, একাধিক মারাঠি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ছোটখাটো ভূমিকায় দেখা গিয়েছে রকি হ্যান্ডসাম, ভবেশ যোশী সুপারহিরো-সহ বেশ কয়েকটি হিন্দি ছবিতেও।

তবে মারাঠা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশি নাম পেয়েছেন পরিচালক হিসেবে। ২০০৫ সালে দোম্বিভালি ফাস্ট ছবি দিয়ে মারাঠা সিনেমার জগতে পরিচালক হিসেবে অভিষেক ঘটে। যে ছবি বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিল। পরের বছরই সেরা মারাঠা ফিচার ছবি হিসেবে সেটিকে বেছে নেয়া হলে জাতীয় পুরস্কার ওঠে তার হাতে। 

বর্তমানে ‘দরবাদর’ ছবি তৈরিতে মন দিয়েছেন তিনি। সব ঠিকঠাক থাকলে ২০২২ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা। কিন্তু করোনা আবহেই তার শারীরিক অসুস্থতা ভাবাচ্ছে সিনেপ্রেমীদের। 

সুশান্ত সিং রাজপুত, ইরফান খান, ঋষি কাপুরদের একের পর এক হারিয়েছেন সিনেপ্রেমীরা। এবার তার অবস্থা সংকটজনক শুনে উদ্বিগ্ন সকলেই। বলিউডের কলাকুশলী এবং অনুরাগীরা নিশিকান্তের দ্রুত আরোগ্য কামনা করছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস