গিটার বাজানোর পরামর্শ দিলেন লি

গিটার বাজানোর পরামর্শ দিলেন লি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০০ ১০ আগস্ট ২০২০   আপডেট: ১৩:১৫ ১০ আগস্ট ২০২০

ব্রেট লি

ব্রেট লি

করোনাভাইরাসের কারণে প্রায় ছয় মাস পিছিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। করোনার প্রকোপ ঠেকাতে মরুর দেশে অনেকটা আবদ্ধ অবস্থায় থাকতে হবে ক্রিকেটারদের। এমতাবস্থায় সময় কাটতে খেলোয়াড়দের গিটার বাজানো ও তাস খেলার পরামর্শ দিয়েছেন সাবেক অজি ফাস্ট বোলার ব্রেট লি। 

ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে লি বলেন, এবার সবাইকে কঠোরভাবে স্বাস্থ্য-সংক্রান্ত নিয়ম মেনে চলতে হবে। করোনা সংক্রমণ থেকে ক্রিকেটারদের দূরে থাকতে হবেই। কাজেই কোনো ক্রিকেটারের হোটেলের বাইরে যাওয়া সমর্থনযোগ্য নয়।

এবারের আইপিএল কোনো কারণে বন্ধ হয়ে গেলে তা বিপর্যয় ডেকে আনতে পারে বলে মনে করেন এই সাবেক অজি ক্রিকেটার। তিনি বলেন, ক্রিকেটারদের আবদ্ধ স্থানে থাকা দল ও সমর্থকদের জন্যও ভাল হবে। কারণ আইপিএল বন্ধ হয়ে গেলে সেটা একটা বিপর্যয় হবে। 

ক্রিকেটাররা কিভাবে একঘেয়েমি দূর করতে পারে সেই উপায় উল্লেখ করে লি বলেন, হোটেলের মধ্যেই ক্রিকেটারেরা মজায় থাকুক। আট সপ্তাহের এই প্রতিযোগিতার মাঝে একা লাগলে গিটার বাজিয়ে সেই অবসাদ কাটানো যেতে পারে। এছাড়া খেলা যেতে পারে তাস। সে ক্ষেত্রে বাইরে গলফ খেলতে যাওয়ারও প্রয়োজন নেই।

ডেইলি বাংলাদেশ/এএল