Alexa গায়ক থেকে অভিনেতা

গায়ক থেকে অভিনেতা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:২৩ ২৮ জানুয়ারি ২০২০  

মিলন মাহমুদ

মিলন মাহমুদ

গায়ক, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক মিলন মাহমুদের নামের সঙ্গে এবার অভিনেতার তকমা যোগ হলো। প্রথমবারের মতো তিনি একটি ওয়েব সিরিজে অভিনয় করলেন। ওয়েব সিরিজটির শিরোনাম ‘আমার মেয়ে নায়িকা’।

জানা গেছে, জনপ্রিয় নির্মাতা মাসুদ সেজানের নির্দেশনায় ১০ পর্বের এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগে রাজধানীর পূবাইল ও উত্তরার মনোরম লোকেশনে শুটিং হয়েছে ওয়েব সিরিজটির। সবকিছু ঠিকঠাক থাকলে মাসখানেকের মধ্যে এটি প্রকাশিত হবে।

প্রথমবার অভিনয় প্রসঙ্গে মিলন মাহমুদ বলেন, ক্যামেরার সামনে দাঁড়ানোর অভ্যাস আগে থেকেই আছে। তবে অভিনয় করতে গিয়ে একটি চরিত্র ধারণ করতে হয়েছে, ডায়লগ বলতে হয়েছে, যা ছিল আমার জন্য নতুন অভিজ্ঞতা। এখানে প্রযোজকের চরিত্রে অভিনয় করেছি। চেষ্টা করেছি কাজটি ভালোভাবে করার, যাতে দর্শক পছন্দ করে।

এদিকে দুই বছর পর শনিবার একটি সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন মিলন মাহমুদ। ফিরোজ কবীর ডলারের সুরে গানটির সংগীতায়োজন করেছেন এস কে সমীর। কথা লিখেছেন নাম চূড়ান্ত না হওয়া চলচ্চিত্রটির পরিচালক গোলাম মোস্তফা শিমুল নিজেই। 

মিলন মাহমুদের গানের ভুবনে ২০০৫ সালে আগমন ঘটে। ‘চলো সবাই’ গান দিয়ে সবার মাঝে ব্যাপক পরিচিতি পান তিনি। তার প্রথম একক অ্যালবাম ‘ধ্যান’। এখন পর্যন্ত তার নয়টির মতো একক গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে। মিলন মাহমুদের গাওয়া ‘স্বপ্ন যাবে বাড়ি’ গানটিও বেশ শ্রোতাপ্রিয়।

ডেইলি বাংলাদেশ/এনএ