Alexa গার্মেন্টস শিল্পে নাশকতা সৃষ্টিকারী জসিম আটক

গার্মেন্টস শিল্পে নাশকতা সৃষ্টিকারী জসিম আটক

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২৮ ১৬ জানুয়ারি ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে বুধবার বিকেলে গার্মেন্টস শিল্পে নাশকতা সৃষ্টিকারী মো. জসিম উদ্দিনকে আটক করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে গার্মেন্টসে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়।

আটক জসিম উদ্দিন রাজশাহী জেলার তানোর উপজেলার নমির উদ্দিনের ছেলে। সে বর্তমানে গাজীপুর মহানগরের আমবাগ এলাকার আবেদ ভূইয়ার বাড়ির ভাড়াটিয়া।

র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লে. আব্দুল্লাহ আল মামুন জানান, মহানগরের কোনাবাড়ী এলাকায় গার্মেন্টস শিল্পে নাশকতা সৃষ্টিকারী খন্দকার মো. জসিম উদ্দিন অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার কাছ থেকে ভি-২০ ফেব্রিক্স প্রতিষ্ঠানের ফ্লিজ মেশিনের ক্যাম ১১টি, সিংগার ক্যাম বক্স ৩টি ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মো. জসিম উদ্দিন দীর্ঘদিন ধরে গাজীপুরের কোনাবাড়ী এলাকায় ভি-২০ ফেব্রিক্স নামক একটি প্রতিষ্ঠানে চাকরি করত। চাকরির আড়ালে কারখানার ফ্লিজ মেশিনের ক্যাম, সিংগার ক্যাম বক্স এর কয়েকটি যন্ত্রাংশ চুরি করে নিয়ে নেয়। পরে মালিকের মোবাইলে নিজের পরিচয় গোপন করে যন্ত্রাংশ ফেরত দেয়ার পরিবর্তে পাঁচ লাখ টাকা দাবি করে। পরবর্তীতে প্রতিষ্ঠানের মালিক বাদী হয়ে কোনাবাড়ী থানায় মামলা করেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ