Alexa গাজীপুরে শিক্ষাবৃত্তি পাচ্ছে পাঁচ হাজার ছাত্র-ছাত্রী

গাজীপুরে শিক্ষাবৃত্তি পাচ্ছে পাঁচ হাজার ছাত্র-ছাত্রী

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:৩০ ২৪ জানুয়ারি ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন থেকে প্রায় পাঁচ হাজার শিক্ষার্থীকে উচ্চতর শিক্ষাবৃত্তি প্রদান করা হবে শুক্রবার।

এ উপলক্ষে শুক্রবার শহরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও  সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গাজীপুর সিটি কর্পোরেশন মেয়র ও শিক্ষা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম  মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  মো. জাহিদ আহসান রাসেল, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, সিমিন হোসেন রিমি, মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, বেগম শামসুন নাহার ও রুমানা আলী টুসিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, ডিসি, এসপি এবং আওয়ামী লীগের শীর্ষপর্যায়ের নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

আয়োজক সূত্র জানায়, উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ এবং বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে উচ্চতরপর্যায়ে অধ্যয়নরত প্রায় পাঁচ হাজার শিক্ষার্থীকে এ বৃত্তি প্রদান করা হবে। এছাড়াও বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে ভারতের কণ্ঠশিল্পী সনু নিগামসহ দেশবরেণ্য শিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন।

ডেইলি বাংলাদেশ/আরএম