Alexa গাজীপুরে কাভার্ডভ্যান ভর্তি ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুরে কাভার্ডভ্যান ভর্তি ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৫ ৭ নভেম্বর ২০১৯   আপডেট: ১৮:২৬ ৭ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কাভার্ডভ্যানে ফেনসিডিল পাচারের সময় গাজীপুরের বাসন থানার নাওজোড় থেকে আবু সাঈদ (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এ সময় কাভার্ডভ্যান থেকে ৩ হাজার ৯৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বুধবার রাত আড়াইটার দিকে এ ঘটনা হয়। র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সারওয়ার বিন কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব-১ এর অধিনায়ক বলেন, গোপন সংবাদে নাওজোরের একটি সিএনজি পাম্পের সামনে অভিযান চালানো হয়। এ সময় একটি কাভার্ডভ্যান তল্লাশি করে ৩ হাজার ৯৪৬ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া মাদক ব্যবসার ১৮ হাজার ১০০ টাকা উদ্ধার ও কাভার্ডভ্যানটি আটক করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবু সাঈদ জানায়, সে পেশায় প্রাইভেটকার চালক। ১০ বছর চাকরি করার পর মাদক সিন্ডিকেটের প্রলোভনে চাকরি ছেড়ে মাদক ব্যবসায় জড়িত হয়। চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল এনে ঢাকায় সিন্ডিকেটের কাছে হস্তান্তর করতেন তিনি। এ চোরাচালান চক্রের একাধিক কাভার্ডভ্যান ও ট্রাক রয়েছে।

দীর্ঘদিন যাবত পণ্য পরিবহনের আড়ালে এসব কাভার্ডভ্যান ও ট্রাকে মাদক পাচার করা হয়। গত ৬ মাসে ১৫টি চালান নিয়ে এসেছে বলেও স্বীকার করেছে আবু সাঈদ।

ডেইলি বাংলাদেশ/এসবি/আরএইচ