Alexa গাজীপুরে অপহরণ, নিশ্চিন্তপুরে উদ্ধার

গাজীপুরে অপহরণ, নিশ্চিন্তপুরে উদ্ধার

সিলেট প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:০৪ ১৩ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরে অপহৃত কিশোরীকে সিলেটের দক্ষিণ সুরমার নিশ্চিতপুর থেকে মঙ্গলবার রাতে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় কাহের আলী নামের এক অপহরণকারীকে আটক করা হয়।

আটক কাহের নিশ্চিন্তপুরের মুজিবুর রহমানের ছেলে। বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র্যাব-৯ এর উপ-অধিনায়ক মেজর শওকাতুল মোনায়েম।

মেজর শওকাতুল মোনায়েম জানান, ৩১ অক্টোবর কেনাকাটায় বের হওয়ার পর ওই বালিকা ও তার নানিকে ফুসলিয়ে পাশের একটি রেস্টুরেন্টে নাস্তা করায় দুই অপরিচিত যুবক। এ সময় নাস্তার সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে নানিকে অজ্ঞান করে মোবাইলসহ নাতনিকে অপহরণ করে। জ্ঞান ফিরলে তিনি অন্য একটি মোবাইল থেকে নিজের মোবাইলে কল দেন। এতে ফোন রিসিভ করে অপহরণকারীরা নাতনিকে ফিরিয়ে দিতে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ৭ নভেম্বর নানি বাদী হয়ে গাজীপুরের বাসন থানায় একটি মামলা করেন।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, অভিযোগের সূত্র ধরে মঙ্গলবার রাতে র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি সত্যজিত কুমার ঘোষের নেতৃত্বে সিলেটের নিশ্চিন্তপুরে অভিযান চালিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। এ সময় কাহের আলীকে আটক করা হয়। সে অপহণকারী চক্রের সদস্য। এদিকে নিজেকে ধর্ষণ করা হয়েছে বলে দাবি করেছে ওই কিশোরী।

ডেইলি বাংলাদেশ/এমকেএ