গাঁজা দিয়ে ফাঁসিয়ে টাকা হাতিয়ে নিলেন এসআই!

গাঁজা দিয়ে ফাঁসিয়ে টাকা হাতিয়ে নিলেন এসআই!

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:২৫ ২৭ মার্চ ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রাণঘাতী করোনা নিয়ে দেশবাসী আতঙ্কিত ঠিক সে সময় গাঁজা দিয়ে ফাঁসিয়ে ২৫ হাজার টাকা আদায়ের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি উঠেছে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার এসআই মন্জুরের বিরুদ্ধে।  

বৃহস্পতিবার দুপুরে আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউপিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুরো উপজেলায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

ভুক্তভোগীর ভাই মনির হোসেন জানান, বড় ভাই আনোয়ার হোসেন কিছুদিন আগে দেশের বাইরে থেকে আসায় তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তাকে বাড়ির বাইরে থেকে আড়াইহাজার থানার এসআই মঞ্জুর হঠাৎ এসে কয়েকজন লোক ও আনোয়ার হোসেনকে ধরে নিয়ে যান। তিনি হোম কোয়ারেন্টাইনে থাকলেও তাকে ধরে নিয়ে আসা হয়। পরে বলা হয়, ‘তিনি নাকি গাঁজা খান, গাঁজার ব্যবসা করেন’ এসব বলে ২৫ হাজার টাকা নেয়। পরে তাকে ছেড়ে দেন। 

তিনি জানান, এ সময় এলাকায় অসংখ্য লোক জড়ো হন। পরে আমি উপস্থিত পুলিশকে বলি আপনার সঙ্গে যে সোর্স সোলায়মানকে নিয়ে ঘুরছেন তার কাছে তো অবৈধ অস্ত্র রয়েছে তাকে কেন ধরছেন না। এলাকার সব মানুষকে তিনি এই অস্ত্র দেখিয়ে ভয় দেখায়। তখন এসআই মঞ্জুর এলাকাবাসীর উপর ক্ষুব্দ হয়ে উঠেন। এই সোর্সকে ব্যবহার করে নানা অপকর্ম সম্পন্ন করা হয়, আর সোর্সের ভয়ে আতঙ্কিত ও তার কর্মকাণ্ডে অতিষ্ঠ মানুষ।

মনির হোসেন আরো জানান, বিকেলে আমি বাজারে গেলে এসআই মঞ্জুর আবার উপস্থিত হয়ে কোনো কারণ ছাড়াই আমাকে গাড়িতে উঠানো হয়। তাদের অভিযোগ ছিল, আমি নাকি ওই সোর্সকে মেরেছি। পরে এলাকায় শত শত মানুষ জড়ো হয়ে প্রতিবাদ করলে আমাকে ছেড়ে দেয়া হয়।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) আমীর হোসেন জানান, এ ধরনের অভিযোগের বিষয়ে আমার জানা নেই। তবে এমনটা যদি কেউ করে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম