Alexa গরীবকে খাওয়ালে ডিজেবল ফেসবুক আইডি পুনরুদ্ধার করে দেবে ‘সাইবার ৭১’

গরীবকে খাওয়ালে ডিজেবল ফেসবুক আইডি পুনরুদ্ধার করে দেবে ‘সাইবার ৭১’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৩৭ ২৪ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

কখনো আপনার ফেসবুক আইডি হ্যাক কিংবা ডিজেবল হয়ে গেলে ‘সাইবার ৭১’-এ সত্যতা, প্রমাণাদিসহ যোগাযোগ করলেই তারা সর্বদা সাহায্য-সহযোগিতা করে সেটি ফিরিয়ে দেয়। এ জন্য তারা কোনো প্রকার টাকা কিংবা আর্থিক লেনদেনও করে না। সম্পূর্ণ মানবিক খাতিরে এ কাজটি সাচ্ছ্যন্দে করে দেয় তারা। এ আর নতুন কিছু নয়। তবে এখন থেকে ‘সাইবার ৭১’ দল এ কাজটি ফ্রি করে দেবে না। আপনার হ্যাক কিংবা ডিজেবল হওয়া ফেসবুক আইডি তারা ফিরিয়ে দেবে মাত্র দুইজন গরীবকে খাওয়ালে! 

বুধবার রাতে অফিশিয়াল ফেসবুক পেজে এক পোস্টে এ তথ্য জানিয়েছে ‘সাইবার ৭১’। 

ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য পোস্টি হুবুহু তুলে ধরা হলো- 

প্রিয় শুভানুধ্যায়ী, আপনারা জানেন যে ‘সাইবার ৭১’ কখনো আর্থিক সহায়তার বিনিময়ে কাউকে হেল্প করে থাকে না। কিন্তু এবার থেকে আমরা আপনাদের থেকে সহায়তা নিবো।

আপনাদের যার ফেসবুক আইডি ডিজেবল/সমস্যা হয়ে আছে তারা সামর্থ্য অনুযায়ী দুইজন গরীবকে খাওয়াবেন। আপনি তাদের ছবি ফেসবুকে পোষ্ট দিয়ে ক্যাপশনে হ্যাশট্যাগ ব্যাবহার করবেন, #HelpCyber71 এবং আমাদের পেজকে ট্যাগ করে দিবেন। সেখান থেকে আমরা আপনাকে খুঁজে নিবো এবং সহায়তা করবো। তবে শর্ত হচ্ছে কাজ হওয়ার পর আরো তিনজন গরীবকে পেট ভরে খাওয়াতে হবে, এবং ফিরে আসা সেই আইডি থেকে তাদের ছবিও আপলোড করতে হবে।

তো, যাদের আইডি ডিজেবল কিংবা সিকিউরিটি প্রয়োজন অথবা কোন সমস্যা রয়েছে তারা শুরু করে দিন। ‘সাইবার ৭১’ আছে আপনার সাথে।

বি.দ্রঃ পেট ভরে খাওয়ানোর মানে এই না যে আপনাকে গরু / মুরগী দিয়েই খাওয়াতে হবে। সামর্থ্য অনুযায়ী ডাল ভাত খাওয়ালেও হবে। ধন্যবাদ।

সম্ভব হলে দয়া করে পোষ্টটি শেয়ার করে দিন ভাই। আপনার ফ্রেন্ডলিস্টে কারো আইডিতে সমস্যা থাকলে তার বিনিময়ে অন্তত ৫ জন লোক একবেলা পেট ভরে খেতে পারবে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics
Best Electronics