Alexa গণমাধ্যমকে দুষলেন খন্দকার এনামুল বাছির

গণমাধ্যমকে দুষলেন খন্দকার এনামুল বাছির

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩০ ১২ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সব কিছুর জন্য গণমাধ্যমকে দুষলেন ঘুষ নেয়ার অভিযোগে সাময়িক বরখাস্ত দুদক পরিচালক খন্দকার এনামুল বাছির। তিনি বলেন, তথ্য পাচারের অভিযোগে আমাকে সাময়িক বরখাস্ত কারা হয়েছে।

বুধবার দুপুরে দুদক কার্যালয়ে প্রবেশের সময় গণমাধ্যম কর্মীরা কথা বলতে চাইলে একথা বলেন তিনি। 

এ সময় এনামুল বাছির বলেন, গণমাধ্যম ভুল, মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রচার করে ক্ষতি করছে, তারা যাচাই-বাছাইয়ের প্রয়োজন মনে করছে না। 

তিনি আরো বলেন, আমার ক্ষতি করে কুশল ও সালাম বিনিময় অপ্রয়োজনীয়। সাংবাদিকদের এড়াতে সাড়ে বারোটায় দুদকে ঢুকলাম। তবুও সাংবাদিকদের কাছ থেকে ছাড় পেলাম না।

এদিকে একটি প্রোগ্রামে স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দুদক কর্মকর্তাকে ঘুষ দেয়ার বিষয়টি প্রমাণিত হলে দণ্ডিত হবেন ডিআইজি মিজান।

স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, তবে, বিষয়টির তদন্ত চলছে। এর আগেও ডিআইজি মিজানের নানা কর্মকাণ্ড নিয়ে তদন্ত চলছে।  

সাবেক ওসি মোয়াজ্জেম সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,ওসি মোয়াজ্জেম দেশেই আছে। বিদেশ না যেতে পারে ইমিগ্রেশনকে জানানো হয়েছে। দ্রুত গ্রেফতার হবে ওসি মোয়াজ্জেম।

ডেইলি বাংলাদেশ/ইএ/এমআরকে

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩