খোলামেলা হলেন ঋতুপর্ণা, ব্যাখ্যাও দিলেন তিনি!

খোলামেলা হলেন ঋতুপর্ণা, ব্যাখ্যাও দিলেন তিনি!

প্রকাশিত: ১২:০৯ ১৬ জুলাই ২০১৮   আপডেট: ২০:০২ ২৪ জুন ২০২০

কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা

কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা

কলকাতার আবেদনময়ী অভিনেত্রী ঋতুপর্ণা। এবার ‘গহীন হৃদয়’ নামক নতুন একটি ছবিতে খোলামেলা রূপে ধরা দিলেন এই অভিনেত্রী। 

এবার জানা গেছে, লেখিকা সুচিত্রা ভট্টাচার্যের কাহিনি অবলম্বনে ও অগ্নিদেব চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই। ছবিতেই ‘সোহিনী’র চরিত্রে দেখা যাবে তাকে।

এদিকে, ‘গহীন হৃদয়’ ছবিতে এমন দৃশ্যে অভিনয় করায় তুমুল সমালোচনার মুখে পড়েছেন এই নায়িকা। কলকাতার গণমাধ্যমগুলোতেও এই নিয়ে ভিন্ন ভিন্ন খবর প্রকাশ পাচ্ছে।  

এবার এই নিয়ে মুখ খুললেন নায়িকা। ব্যাখ্যাও দিলেন তিনি। ভারতীয় একটি পত্রিকায় বললেন, চিত্রনাট্যে প্রয়োজনে এ ধরনের দৃশ্যে অভিনয় করতে রাজি হয়েছি। এমন দৃশ্যে অভিনয় করা ও দৃশ্যটি ফুটিয়ে তোলা আমার কাছে চ্যালেঞ্জের। এটা আমার কাছে কাজেরই অঙ্গ। 

আমার চরিত্র ও কাজের জন্য এই চ্যালেঞ্জটাই আমাকে নিতে হয়েছে। পেশাদার অভিনেত্রী হিসেবে ছবির চরিত্রই আমার কাছে আগে। আর হ্যাঁ, এ ধরনের দৃশ্যে আমি স্বচ্ছন্দ্য, কৌশিক সেনের সঙ্গে আমার বোঝাপড়াও বেশ ভালো। তাই পুরো দৃশটি ধারণ করতে আমার সমস্যা হয়নি।

ছবিটিতে সোহিনীর ছোটবেলার বন্ধু অনুপমের চরিত্রে আছেন কৌশিক সেন। সোহিনীর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন দেবশঙ্কর হালদার। এই সিনেমায় মূলত কৌশিক সেনের সঙ্গেই ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে ঋতুপর্ণাকে। 

ডেইলি বাংলাদেশ/জেডআই