খবর নেই নাটোর বিএনপির

খবর নেই নাটোর বিএনপির

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪৭ ১৪ আগস্ট ২০২০   আপডেট: ১৬:১৮ ১৪ আগস্ট ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

নাটোর-৪ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় এসে মাঠ বেশ গরম করেছিলো বিএনপি। জনগণকে দিয়েছিলো নানা প্রতিশ্রুতি। তবে এরপর থেকে দলটির নেতাদের আর কোনো খবর নেই। জনগণ তো দূরের কথা কর্মীরাও জেলার নেতাদের খোঁজ পান না। এমনই অভিযোগ তৃণমূল নেতাকর্মীদের।

নেতাকর্মীরা অসন্তোষ প্রকাশ করে বলেন, করোনার এ মহামারিতে নাটোর জেলা বিএনপি নেতারা আমাদের কোনো খোঁজখবর নেননি। এছাড়া দলের পক্ষ থেকে কোনো সহায়তা করা হয়নি। 

তারা বলেন, করোনাকালে নেতাদের এমন ভূমিকা তৃণমূলে নিষ্ক্রিয়তা দেখা দিয়েছে। তারা জনগণকে এড়িয়ে চলছেন। এছাড়া অভ্যন্তরীণ কোন্দলে জেলায় বিএনপির লেজেগোবরে অবস্থা।

বিএনপির এক সমর্থক জানান, করোনার এ দুর্যোগের সময় কর্মীদের পাশে ছিলেন না জেলা বিএনপির নেতারা। এছাড়া তারা জেলায় থাকেন না। নেতারা আছেন কি না তাও অনেকে ভুলে গেছেন।

নবম সংসদ নির্বাচনে বিএনপির হাতছাড়া হয়ে যায় জেলার সবকটি আসন। এরপর থেকে জেলায় জনসমর্থন হারাতে থাকে দলটি। ২০১৪ সালের নির্বাচনেও ভরাডুবি হয়েছিল বিএনপির। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোরের চারটি আসনেই পরাজিত হন বিএনপির প্রার্থীরা। 

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির কয়েকজন নেতাকর্মী জানান, করোনার কারণে সৃষ্ট এমন পরিস্থিতিতে জেলার বিএনপি নেতারা এলাকায় না আসায় বেশ ক্ষুব্ধ হয়েছেন কর্মীরা। আওয়ামী লীগের নেতারা ঠিকই দলীয় কর্মীদের পাশে থেকে সহায়তা করছেন।

এ বিষয়ে জেলা বিএনপির আহ্বায়ক অমিনুল হক বলেন, দলীয়ভাবে কোনো সহযোগিতা না পেলেও নিজ উদ্যোগে অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ/এস