Alexa খদ্দের সেজে দেহ ব্যবসায়ী ৭ বলিউড তারকাকে গ্রেফতার

খদ্দের সেজে দেহ ব্যবসায়ী ৭ বলিউড তারকাকে গ্রেফতার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪০ ৩০ জুন ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

দেহ ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বলিউডের সাত জন অভিনেত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। 

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, মুম্বাইয়ের আলিবাগের বিলাসবহুল একাধিক বাংলোতে অভিযান চালিয়ে বেশ কয়েকজন নারীকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে সাত জন বলিউড মুভি বা ছোট পর্দার অভিনেত্রী রয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় প্রকাশ করা হয়নি। 

খবরে আরও বলা হয়, আলিবাগের দুটি বাংলো চিহ্নিত করে সেখানকার নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করেন মহারাষ্ট্র পুলিশ কর্মকর্তারা। এরপর দালালদের নম্বর জোগাড় করে পরিচয় গোপন করে তাদের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। পরে খদ্দের সেজে ছদ্মবেশ ধারণ করে দালালদের সঙ্গে কথা অনুযায়ী নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে যায়। এসময় দালালসহ অভিনেত্রীরা আসার পর প্রত্যেককে গ্রেফতার করা হয়। 

ঘটনাস্থল থেকে ২৮ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

শিরোনামবঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারালো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স শিরোনামমানবতাবিরোধী অপরাধের মামলায় রাজশাহীর বোয়ালিয়ার মো. আব্দুস সাত্তার ওরফে টিপু সুলতানকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল শিরোনামঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাহিনীর মহড়ার কারণে আজ বুধবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত সব ধরনের উড়োজাহাজ ওঠা-নামা বন্ধ থাকবে শিরোনামরোহিঙ্গাসহ অন্য সংখ্যালঘু নিপীড়নের জন্য মিয়ানমারের সেনাপ্রধানসহ শীর্ষ চার সামরিক কর্মকর্তার ওপর নতুন করে নিষেধাজ্ঞা আরোপ করেছে মার্কিন যুক্তরাষ্ট্র শিরোনামপদ্মা সেতুর দুই হাজার ৭০০ মিটার দৃশ্যমান হবে আজ