কোটি টাকার মার্সিডিজ গাড়িতে পাখির সংসার

কোটি টাকার মার্সিডিজ গাড়িতে পাখির সংসার

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৫২ ১৪ আগস্ট ২০২০   আপডেট: ২০:৫৩ ১৪ আগস্ট ২০২০

মার্সিডিজ গাড়িতে পাখির সংসার।

মার্সিডিজ গাড়িতে পাখির সংসার।

দুই কোটি ২৮ লাখ টাকায় মার্সেডিজ-এএমজি জি ৬৩ এসইউভি মডেলের গাড়ি। সেই গাড়িটি শখ করে কেনেন দুবাইয়ের যুবরাজ শেখ হামাদ বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুয়াম। কিন্তু তার প্রিয় গাড়ির বনেটের উপর সংসার শুরু করল ঘুঘু পাখি। তবে প্রকৃতি প্রেমী যুবরাজ রাগের বদলে পাখির সংসারের যত্ন নেন। সংসারের শুরু থেকে শেষ পর্যন্ত ভিডিও চিত্র ধারণ করান তিনি।

সংবাদ মাধ্যমের খবর, দুবাই যুবরাজের দুই কোটি ২৮ লাখ টাকার মার্সেডিজ-এএমজি জি ৬৩ এসইউভি মডেলের গাড়িতে বাসা বাঁধে এক জোড়া ঘুঘু পাখি। পাখিদের বাসা বাঁধা দেখে যুবরাজ বুঝতে পারেন যে পাখি দুটি ডিম দেবে। তাই পাখিদের যেকোনো সমস্যা রোধে ব্যবস্থা করেন যুবরাজ।তিনি গাড়িটিকে ঘিরে দেন। পাখিগুলোর অসুবিধা না হওয়ার জন্য কর্মচারীদেরও নির্দেশ দেন। সেই সঙ্গে পাখির পরিবারের উপর দূর থেকে নজর রাখতে ক্যামেরার বন্দোবস্ত করেন তিনি। দূর থেকে ক্যামেরায় পাখিদের গতিবিধিও রেকর্ড করেন।

ক্যামেরায় রেকর্ড হওয়া সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়। ভিডিওতে দেখা যাচ্ছে, পাখিগুলো ডিম পেড়েছে। সেই ডিম ফেটে দুইটি বাচ্চাও বেরিয়ে আসছে। স্বাভাবিকভাবেই ভিডিওটি ভাইরাল হয়। একইসঙ্গে বিন মোহাম্মদের এ উদ্যোগের বেশ প্রশংসা করেছেন নেজিজেনরা।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

সূত্র- আনন্দবাজার অনলাইন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ