কয়রায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের বিনামূল্যে চিকিৎসা 

কয়রায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের বিনামূল্যে চিকিৎসা 

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২০ ২ জুন ২০২০  

কয়রায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণের উদ্বোধন

কয়রায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণের উদ্বোধন

খুলনার কয়রায় ঘূর্ণিঝড় আম্ফান ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, ওষুধ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে কয়রা উপজেলার মহারাজপুর ইউপিতে জেক্সকা ক্লিনিক ঝিনাইদহ ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্ররা এ আয়োজন করেন।

প্রধান অতিথি হিসেবে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণের উদ্বোধন করেন খুলনা-৬ আসনের এমপি মো. আক্তারুজ্জামান বাবু।

এ সময় তিনি ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত মহারাজপুর ইউপির ২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।

এমপি আক্তারুজ্জামান বাবু বলেন, খাদ্যদ্রব্য সরবরাহের পাশাপাশি সাধারণ মানুষের চিকিৎসাটাও জরুরি। সেজন্য যারা সাধারণ রোগে ভুগছেন তাদের জন্য যতদিন পর্যন্ত এই করোনা ও দুর্যোগ সমস্যা থাকবে ততদিন এই চিকিৎসা দেয়া হবে। যে কোনো দুর্যোগ ও মহামারি পরিস্থিতিতে আওয়ামী লীগ সরকার জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

আরো উপস্থিত ছিলেন ইউএনও শিমুল কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান কমলেশ কুমার সানা, অধ্যক্ষ চয়ন কুমার রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাফর রানা, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু, উপাধ্যাক্ষ নজরুল ইসলাম, জেলা যুবলীগ নেতা শামীম সরকার, মহারাজপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন লাভলু প্রমুখ।

জরুরি চিকিৎসা সেবা কেন্দ্রের সার্বিক পরিচালনা ও উদ্বোধনী দিনে ডাক্তার হিসেবে রোগীদের চিকিৎসা প্রদান করেন খুলনা শিশু হাসপাতালের শিশু বিশেষজ্ঞ  ডা. খান মো. হিলালী। প্রথম দিনে প্রায় শতাধিক মানুষের বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমকে