সালমান-ক্যাটরিনা কত টাকা নিয়েছেন?

সালমান-ক্যাটরিনা কত টাকা নিয়েছেন?

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৪ ৯ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১১:১৫ ১০ ডিসেম্বর ২০১৯

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। নাচ দিয়ে দর্শকদের মাতিয়ে গেছেন সালমান-ক্যাটরিনা। অনেকের মনেই প্রশ্ন জেগেছে, কত টাকার চুক্তিতে এসেছিলেন তারা?

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আলাদা আলাদা পারফরম্যান্স করলেও ঘড়ির কাটা প্রায় ১১টায় একসঙ্গে মঞ্চে উঠেন দুজন। তবে মাত্র একটি গানেই দ্বৈত নাচ পরিবেশন করেন তারা। এ জুটির জনপ্রিয় ছবি টাইগার জিন্দা হ্যায়'র 'সোয়াগ সে সোয়াগত' গানে মঞ্চ শেয়ার করেছেন তারা। 

বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে তাদের পারিশ্রমিকের ব্যাপারে কিছুই জানানো হয়নি। তবে বিশেষ সূত্রে জানা গেছে, দেড় কোটি টাকা নিয়েছেন সালমান খান। ক্যাটরিনা কাইফ নিয়েছেন এক কোটি টাকা। অবশ্য কিছু জায়গায় এর চেয়ে বেশি পারিশ্রমিকের কথাও শোনা গেছে। 

ডুয়েট নাচের আগে সালমান খান ‘তেরে নাল আয়ে, মুন্নি বদনাম হুয়ি, বেবি কা বেজ পাছান্দ হে, জুম্মে কি রাত, স্লো মোশন, সোয়াগ সে সোয়াগত’ গানে নাচ পরিবেশন করেন। আর ‘ধুম মাচালে ধুম, কালা চশমা, সোয়াগ সে সোয়াগাত’ এই তিনটি গানের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ।

এছাড়া অনুষ্ঠানে সনু নিগম, শুভ, রেশমি, জেমস ও কৈলাশ খের মঞ্চ মাতিয়ে যান। সনু নিগম ৬০ লক্ষ ও কৈলাশখের ১০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যায়।  

আগামী ১১ ডিসেম্বর থেকে বিপিএলের মাঠের খেলা শুরু হবে। এবারের আসরে অংশ নিচ্ছে মোট সাতটি দল। এগুলো হলো ঢাকা প্লাটুন্স, চটগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ওয়ারিয়র্স, খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স ও সিলেট থান্ডার্স। ঢাকা, সিলেট এবং চট্টগ্রামে বিপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

ডেইলি বাংলাদেশ/এএল/টিআরএইচ