Alexa ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:৪৬ ২২ নভেম্বর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে শান্ত নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। হামলায় ওই ছাত্রের জমজ ভাই আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দেওপাড়া ইউপির কদমশহরে এ হামলার ঘটনা ঘটে।

নিহত শান্ত কদমশহর গ্রামের আবু সাঈদের ছেলে এবং পবা উপজেলার দামকুড়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

আহত স্বপনকে রাজশাহী মেডিকেল কলেজ(রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বপনও একই কলেজে একই শ্রেণিতে পড়েন।

রামেকের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, শান্তর ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। হাসপাতালের পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে। তার ভাই হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ইউপি সদস্য আসাদুল হক জানান, বিকেলে ক্রিকেট খেলা নিয়ে মাঠে শান্ত ও স্বপনের সঙ্গে একই এলাকার আজিবুর রহমানের ছেলে সাজেদুল ইসলাম সাজুর কথা কাটাকাটি হয়। খেলা শেষে সন্ধ্যায় সবাই কদমশহর মোড়ে আসেন।

তিনি আরো জানান, সেখানে খেলার ওই দ্বন্দের জের ধরে তাদের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাজুর বড় ভাই মাজিদুল ইসলাম মাজু এলে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় ছুরিকাঘাতে দুই ভাই আহত হন। স্থানীয়রা তাদের রাজশাহী মেডিকেলে নিলে চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম বলেন, শান্তর মরদেহ উদ্ধার করে রামেক মর্গে রাখা হয়েছে। কীভাবে ঘটনা ঘটেছে এবং কারা কারা জড়িত তা খতিয়ে দেখতে পুলিশ তদন্তে নামেছে। সাজু ও মাজুকে গ্রেফতারে চেষ্টা করছে বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম