Alexa ক্যালিফোর্নিয়ায় বন্দুক হামলায় নিহত ৪

ক্যালিফোর্নিয়ায় বন্দুক হামলায় নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩৬ ১৮ নভেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে একটি বাড়িতে বন্দুক হামলার ঘটনায় দশজন গুলিবিদ্ধ হয়েছেন। এদের মধ্যে চারজনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন ছয়জন। 

রোববার স্থানীয় সময় রাতে অঙ্গরাজ্যটির ফ্রেসনো শহরে এই ঘটনা ঘটে বলে স্থানীয় পুলিশের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে। 

এক সংবাদ বিবৃতিতে ফ্রেসনো পুলিশের মুখপাত্র লে. বিল ডুলি জানান, গুলিতে আহত ব্যক্তিরা সকলে একই পরিবারের সদস্য ও বন্ধু। তারা একটি বাড়ির উঠোনে আয়োজন করে ফুটবল খেলা দেখছিলো। এসময় এক অজ্ঞাত বন্দুকধারী সেখানে প্রবেশ করে ও তাদের ওপর গুলি চালায়। 

ফ্রেসনো পুলিশের উপ-প্রধান মাইকেল রেইড জানান, রাত আটটার দিকে স্থানীয় পুলিশের কাছে বন্দুক হামলা নিয়ে বেশ কিছু ফোনকল আসে। এরপর তারা ঘটনাস্থলে যান।

তিনি জানান, বন্দুক হামলায় নিহত চারজনের বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে। এছাড়া আহত ছয় জনকে কমিউনিটি রিজিয়নাল মেডিক্যাল সেন্টারে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের মধ্যে একজনের অবস্থা সংকটজনক। 

বন্দুক হামলার সময় বাড়িটিতে ৩৫ জন লোক ছিলো। তবে ঘটনার তদন্তে হামলাকারী হামলার শিকার ব্যক্তিদেরকে ব্যক্তিগত ভাবে চিনতো বলে এখন পর্যন্ত কোনো তথ্য জানা যায়নি বলে রেইড জানিয়েছেন।

এদিকে ডুলি জানান, হামলাকারী বা তার গাড়ী সম্পর্কে কোনো তথ্য পুলিশ এখনো পায়নি। তবে হামলাকারীকে সনাক্ত করতে নিকটবর্তী বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজ ও প্রতক্ষ্যদর্শীদের বর্ণনা তারা সংগ্রহ করছে। 

ডেইলি বাংলাদেশ/মাহাদী