ক্যান্ডেল লাইট ডিনারে শুভশ্রীর চোখে তাকিয়ে যা বললেন রাজ

ক্যান্ডেল লাইট ডিনারে শুভশ্রীর চোখে তাকিয়ে যা বললেন রাজ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২১ ১৬ জুলাই ২০২০  

কলকাতার জনপ্রিয় জুটি রাজ-শুভশ্রী

কলকাতার জনপ্রিয় জুটি রাজ-শুভশ্রী

কলকাতার জনপ্রিয় জুটি রাজ-শুভশ্রীর বাড়ির ঝলমলে ডাইনিংয়ের পাশে কাঁচের দেওয়ালের বাইরে এক দিগন্ত আকাশ, তারা ভরা রাত। শুভশ্রীর হাতে রাজের দেয়া টকটকে লাল গোলাপ। সব মিলিয়ে রাজ-শুভশ্রীর রোম্যান্স তুঙ্গে! হবে নাই বা কেন? হাজার হোক বিয়ের দু’বছর। লকডাউনেও নিজেদের বিয়ের দু’বছর কেমন করে পালন করতে হয় দেখিয়ে দিয়েছেন তারা। 

গেল ১১ মে রাজ-শুভশ্রীর বিয়ের দু’বছর হয়ে গেছে। একে করোনাকাল এরপরেও আর কিছু দিনের মধ্যেই শুভশ্রী সুখবর শোনাবেন, এই অবস্থায় বাইরে গিয়ে বিয়ের দিনের সেলিব্রেশন বা বাড়িতে বন্ধু-বান্ধব আসা কোনো কিছুই আর সম্ভব না! তাই বলে আনন্দ থেমে থাকবে? 

একেবারেই না। পরিচালক রাজ চক্রবর্তী বলেন, ওই সময় আমরা নিজেদের মতো করে বিয়ের দ্বিতীয় বছর সেলিব্রেট করেছিলাম। তখন পরিস্থিতি খুব বাজে ছিল। ভিডিওটা দিইনি। শুভশ্রী বললো দিয়ে দিই, নয়তো আরেকটা বিয়ের তারিখ চলে আসবে।

ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে বিয়ের দিনের আনন্দকে ভাগ করে নিলেন টলিপাড়ার এই রোমান্টিক জুটি। ভিডিওটি দেখে অনুমান করা যায়, সন্ধ্যা নামতেই সুগন্ধি মোমবাতির আলো, ওয়াইনের গন্ধে ভরে উঠেছে বাড়ি। শুভশ্রী সরু স্ট্র্যাপের সাদা ফুল লং ড্রেসে মোহময়ী! 

এ নিয়ে রাজ বলেন, আমার বউ যা সুন্দরী, যা পরে তাতেই চোখে আরাম হয়। সেই ভালোলাগার রেশ ধরেই শুভশ্রীর দিকে গভীর চোখে ভিডিওতে বলছেন, আই লাভ ইউ। শুভশ্রীর পাল্টা জবাব, আই লাভ ইউ। এর পরেই দেখা যায় রাজ ভালোবাসার সেলিব্রেশনে শ্যাম্পেন খুলছেন।

এতোদিন পরেও ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট হতেই ভাইরাল। অভিনেত্রী শ্রাবন্তী লেখেন, উফ! এই আবেগ। ঐন্দ্রিলা লেখেন, খুব মিস্টি।অঙ্কুশ পোস্ট করে লেখেন, আরে ফাটিয়ে।

রাজ-শুভশ্রীর রোমান্টিক ভিডিও দেখতে এখানে ক্লিক করুন:

ডেইলি বাংলাদেশ/এনএ