Alexa ক্যানসারে আক্রান্ত এন্ড্রু কিশোর

ক্যানসারে আক্রান্ত এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩৩ ২২ সেপ্টেম্বর ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর ক্যানসারে আক্রান্ত। বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তার চিকিৎসা চলছে। এরই মধ্যে তাকে কেমোথেরাপি দেয়া শুরু হয়েছে।

চলচ্চিত্র অভিনেতা ওমর সানী এখন সিঙ্গাপুরে অবস্থান করছেন। হাসপাতালে গিয়ে এন্ড্রু কিশোরকে দেখে এসেছেন তিনি। এন্ড্রু কিশোরের সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সকালে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে ওমর সানী লিখেছেন, এন্ড্রু কিশোরের কেমোথেরাপি শুরু হয়ে গেছে। ১৮টা কেমো লাগবে। আর এসব করতে সময় লাগবে তিন মাস।

গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। ১১ সেপ্টেম্বর থেকে তিনি সিঙ্গাপুর জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন। 

সিঙ্গাপুরে যাওয়ার আগে ৮ সেপ্টেম্বর অসুস্থতার খবর পেয়ে এন্ড্রু কিশোরকে গণভবনে ডেকে নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে সমস্ত শিল্পীদের জন্য একটা স্থায়ী ফান্ড গঠনের জন্য প্রধানমন্ত্রীকে প্রস্তাব দেন এন্ড্রু কিশোর। এন্ড্রু কিশোরকে ভালো চিকিৎসার জন্য ১০ লাখ টাকার একটা চেক প্রদান করেন প্রধানমন্ত্রী। 

এন্ড্রু কিশোর আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এন্ড্রু কিশোরের জনপ্রিয় গানের তালিকায় রয়েছে ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারাদেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যে খানে’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘ওগো বিদেশিনী’সহ অসংখ্য গান।

ডেইলি বাংলাদেশ/এনএ/এসআই