কোয়ার্টার ফাইনালের আগে অ্যাথলেটিকোতে করোনার হানা

কোয়ার্টার ফাইনালের আগে অ্যাথলেটিকোতে করোনার হানা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৫ ১০ আগস্ট ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

শনিবার রাতে দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ হওয়ার মধ্য দিয়ে এবারের চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের লাইন আপ নিশ্চিত হয়েছে। বেশ আগেই ইউসিএলের কোয়ার্টার ফাইনালে নিজেদের জায়গা নিশ্চিত করে রেখেছিল অ্যাথলেটিকো মাদ্রিদ। দিন তিনেক পরেই সেমিফাইনালের মিশনে মাঠে নামবে তারা। তবে এর আগে দুঃসংবাদ দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। 

সূচি অনুযায়ী আগামী ১৩ আগস্ট আরবি লিপজিগের বিপক্ষে মাঠে নামবে অ্যাথলেটিকো মাদ্রিদ। এর আগে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষায় দলের দুইজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। অবশ্য টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে কারো নাম প্রকাশ করা হয়নি। 

এক বিবৃতিতে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, লিসবনে যাওয়ার আগে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার সময় দুইজনের করোনা পজিটিভ এসেছে। তারা দুইজনই নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে আছেন।

কোয়ার্টার ফাইনালের ম্যাচ খেলার জন্য আজ (সোমবার) পর্তুগালের উদ্দেশে স্প্যানিশ ক্লাবটির যাত্রা করার কথা ছিল। তবে করোনার ধাক্কা লাগায় ভ্রমণ সূচি ও হোটেল নিয়ে নতুন করে পরিকল্পনা সাজাচ্ছে ক্লাব কর্তৃপক্ষ।

উয়েফা, স্প্যানিশ ও পর্তুগিজ ফুটবল কর্তৃপক্ষের পাশাপাশি পর্তুগালের স্বাস্থ্য বিভাগকে দলের বর্তমান পরিস্থিতির ব্যপারে অবহিত করা হয়েছে বলে বিবৃতিতে জানিয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদ। লিসবন যাওয়ার আগে আরো একবার সবার করোনা পরীক্ষা হবে বলে জানিয়েছে তারা।

ডেইলি বাংলাদেশ/এএল