কোয়ারেন্টাইনের জন্য নিজের অফিস দিলেও খালি পড়ে আছে শাহরুখের বিল্ডিং

কোয়ারেন্টাইনের জন্য নিজের অফিস দিলেও খালি পড়ে আছে শাহরুখের বিল্ডিং

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৪৫ ৩০ মে ২০২০   আপডেট: ১৩:০৮ ৩০ মে ২০২০

শাহরুখ খান

শাহরুখ খান

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। আর এ রোগে আক্রান্ত রোগীদের আলাদা থাকা সবচেয়ে বেশি প্রয়োজনীয়। ভারতের যা জনসংখ্যা, তাতে শুধু হাসপাতাল ও নার্সিং হোমগুলিতে কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করলে তা যথেষ্ট হবে না। এ অবস্থায় এগিয়ে এসেছেন তারকা ও শিল্পপতিরা। 

শাহরুখ খান ও গৌরী খান মুম্বাইয়ে তাদের চারতলা অফিস কোয়ারেন্টাইন তৈরি করার জন্য বিএমসিকে দিয়ে দিয়েছিলেন। কিন্তু কিং খানের অফিসে কোয়ারেন্টাইন অব্যবহৃত অবস্থাতেই পড়ে থাকল। চিকিৎসকের অভাবেই নাকি পড়ে থাকল শাহরুখের অফিস।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, গত এক মাসে চিকিৎসক দিতে পারেনি বিএমসি। আর এই কথা স্বীকার করেছেন খোদ মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের আসিফ জাকারিয়া। তিনিই জানিয়েছে শাহরুখের অফিসে কোয়ারেন্টাইনে সমস্ত সুবিধাই রয়েছে। কিন্তু বিএমসি চিকিৎসক দিতে পারেনি।

তিনি এও জানিয়েছেন- যে চিকিৎসকরা প্রাইভেটে প্র্যাকটিস করেন, তাদের এখানে কাজ করার আবেদন করা হয়েছে। যদিও শাহরুখ খান বা গৌরী খান এ বিষয়ে কিছু বলেননি।

কিছুদিন আগে অফিসের কোয়ারেন্টাইন সেন্টারের ভিডিও নিজেই প্রকাশ করলেন গৌরী খান। এই চারতলা অফিসে ২২টি কোয়ারেন্টাইন বেড তৈরি করা হয়েছে। গৌরীর ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, সেই অফিসে পরিষ্কার-পরিচ্ছন্ন কোয়ারেন্টাইন সেন্টার তৈরি হয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস/এসএএম