কোনো অনিয়ম মেনে নেয়া হবে না: তোফায়েল

কোনো অনিয়ম মেনে নেয়া হবে না: তোফায়েল

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২৪ ১৬ মে ২০২০   আপডেট: ১৯:৪৮ ১৬ মে ২০২০

তোফায়েল আহমেদ- ফাইল ছবি

তোফায়েল আহমেদ- ফাইল ছবি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব মানুষকে আড়াই হাজার করে টাকা দিচ্ছেন। যারা এই টাকা পাবেন, তাদের তালিকা সঠিক হতে হবে। এ ক্ষেত্রে কোনো অনিয়ম মেনে নেয়া হবে না।

শনিবার বেলা ১১ টায় ভোলা সদর হাসপাতাল, দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় কোাভিড-১৯ নমুনা সংগ্রহে ৩টি সেফটি বুথ উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এই করোনা দুর্যোগ মোকাবেলা করছি। প্রধানমন্ত্রী এ ব্যাপারে অনেকগুলো নির্দেশনা দিয়েছেন। এসব যদি যথাযথভাবে আমরা পালন করি তাহলে কোনো সমস্যা হবে না।

তিনি বলেন, সারাদেশেই এমপিরা করোনা দুর্যোগ মোকাবিলায় কাজ করে যাচ্ছে। ব্যক্তি উদ্যোগ ও সরকারিভাবে ব্যাপক ত্রাণ দেয়া হচ্ছে। এসময় সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান তিনি।

ভোলায় খুব শিগগিরই করোনা রোগী শনাক্তকরণের জন্য পিসিআর ল্যাব স্থাপন করা হবে জানিয়ে তিনি আরো বলেন, এটি হলে আর কষ্ট করে ঢাকা বা বরিশালে করোনার নমুনা পাঠাতে হবে না। ভোলাতেই নমুনা নিয়ে করোনা পরীক্ষা করা যাবে।

অনুষ্ঠানে ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল, জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ