Alexa কোটি ছাড়িয়ে হৃদি-সিয়ামের ‘বন্ধু রে’

কোটি ছাড়িয়ে হৃদি-সিয়ামের ‘বন্ধু রে’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫১ ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ১৬:১০ ১২ নভেম্বর ২০১৯

সিয়াম আহমেদ ও রূদি শেখ

সিয়াম আহমেদ ও রূদি শেখ

নৃত্যশিল্পী, মডেল হৃদি শেখ মনে-প্রাণে বাঙালি হলেও জন্ম এবং বেড়ে ওঠা রাশিয়াতে। ছোটবেলাতেই স্বপ্ন দেখতেন নাচ দিয়েই করবেন বিশ্বজয়। সেই লক্ষ্য নিয়ে দেশের নৃত্যবিষয়ক রিয়েলেটি শো ‘সেরা নাচিয়ে’তে অংশ নিয়ে চ্যাম্পিয়ন হন। এরপর ভারতের ‘ড্যান্স প্লাস’-এ অংশ নিয়েও সবার মন জয় করে নেন। এরপর থেকে দর্শক মহলে রূদির নাচের প্রতি আলাদা আকর্ষণ তৈরি হয়েছে। যার ফলশ্রুুতিতে দেখা গেছে তার একটি নৃত্যকেন্দ্রিক মিউজিক ভিডিও ইউটিউবে এক কোটি ৩৬লাখের বেশি ভিউ হয়েছে। 

গানের শিরোনাম ‘বন্ধু রে’। ২০১৮ সালের মার্চ মাসে গানটির ভিডিও কাইনেটিক মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়। এর আগের বছরের ডিসেম্বরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)র একটি ফ্লোরে বিশাল আয়োজনে এই গানের ভিডিওর দৃশ্যধারণ করা হয়। ভিডিওতে হৃদি শেখের বিপরীতে মডেল হন এই সময়ের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ।

এই মিউজিক ভিডিওটিতে হৃদি শুধু মডেলই নন, কাজ করেন নৃত্য পরিচালক হিসেবেও। ভিডিওটি আকর্ষণীয় করতে হৃদি-সিয়াম ছাড়াও প্রায় ৬০ জন নৃত্যশিল্পী অংশ নিয়েছেন এতে। টানা ১০ দিন মহড়ার পর গানের ভিডিওর জন্য নাচতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তারা।

বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক মুজার কথা ও সুরে ‘বন্ধু রে’ শিরোনামে গানটির সঙ্গীতায়োজন করেছেন আদিব। গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি নিজেই। ভিডিওটি যৌথভাবে পরিচালনা করেন এ কে পরাগ ও ভাস্কর দে।

ডেইলি বাংলাদেশ/এনএ