Alexa কোটালীপাড়ায় ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে কুপিয়ে জখম

কোটালীপাড়ায় ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে কুপিয়ে জখম

গোপালগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৩৩ ২২ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার বিকেলে উপজেলার কান্দি ইউনিয়নের মাচারতারা এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ, ওই ইউনিয়নের সচিব মোহন চাঁদ মজুমদার ও ৯ নং ওয়ার্ডের মেম্বার সিদ্ধার্থ বাড়ৈ।

চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ বলেন, একই এলাকার নারায়ন চন্দ্র হালদার ও শসীন রায়ের (মরাই) সঙ্গে কিছু দিন ধরে তার বিরোধ চলছিল। এরাই সন্ত্রাসী ভাড়া করে হত্যার উদ্দেশে এ হামলা চালিয়েছে। হামলার সময় সন্ত্রাসীরা মুখোশধারী ছিলো।

স্থানীয়দের বরাত দিয়ে কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো. জাকারিয়া জানান, উপজেলার কান্দি ইউনিয়নের নয়াকান্দি গ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ দেখে ধারাবাসাইল ফেরার পথে মাচারতারা নামক স্থানে বেশ কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে মোটরসাইকেল থেকে নামিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য চেয়ারম্যান ও মেম্বারকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইউপি সচিব মোহন চাঁদ মজুমদারকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এলাকার পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

ডেইলি বাংলাদেশ/আরআর