Alexa কেমন কাটলো দীপবীরের প্রথম বিবাহবার্ষিকী!

কেমন কাটলো দীপবীরের প্রথম বিবাহবার্ষিকী!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৫৫ ১৬ নভেম্বর ২০১৯   আপডেট: ১১:২২ ১৬ নভেম্বর ২০১৯

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং এর বিয়ের প্রথম বছর ছিলো বৃহস্পতিবার। ঠিক যেমনটা জানা গিয়েছিল, তেমনভাবেই এই বিশেষ দিনটির সেলিব্রেশন শুরু করলেন দীপবীর। ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে বুধবারেই তারা উড়ে গিয়েছিলেন অন্ধ্রপ্রদেশ। 

বিবাহবার্ষিকীর সকালেই দীপিকা-রণবীর চলে গেলেন তিরুমালার তিরুপতি মন্দিরে। সঙ্গে ছিলেন তাদের বাবা-মা এবং ঘনিষ্ঠ কয়েকজন। সেখানে পূজা দিতে যাওয়ার সময় ক্যামেরাবন্দিও হলেন তারা।

দীপিকা পরেছিলেন লাল-সোনালির মিশেলে ট্র্যাডিশনাল শাড়ি। সঙ্গে মানানসই ভারী গয়না। স্ত্রীর পোশাকের সঙ্গে ম্যাচ করে রণবীর পরেছিলেন ঘিয়ে রঙের কুর্তা। এমনিতেই তাদের ক্যানডিড শটে বুঁদ নেটিজেনরা। তার উপর আবার প্রথম বিবাহবার্ষিকীর ‘ক্যানডিড মোমেন্ট’! সোশ্যাল মিডিয়ায় আসতেই এই ছবি মুহূর্তে ভাইরাল। পছন্দের জুটিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন অনুরাগীরা।

দীপিকা নিজেও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তাদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপনের ছবি। ক্যাপশনে পদ্মাবতী লিখেছেন, আমাদের বিয়ের প্রথম বছরে বিধাতার কাছে থেকে অনেক আশীর্বাদ চেয়ে নিচ্ছি। সবার এত ভালবাসা, শুভকামনার জন্য অশেষ ধন্যবাদ।

তিরুপতি মন্দিরের পর দীপবীরের যাওয়ার কথা রয়েছে পদ্মাবতী মন্দিরে। সেখানে পূজা দিয়ে স্বামী-স্ত্রী ১৫ নভেম্বর পাড়ি দিয়েছিলেন দেবেন অমৃতসর। সেখানে স্বর্ণমন্দিরে পূজা দিয়ে পরিবারের ঘনিষ্ঠদের সঙ্গেই বাকি সেলিব্রেশনটা তুলে রেখেছেন রণবীর-দীপিকা।

দীপিকা-রণবীরের বিয়েটা হয়েছিল রূপকথার মতো। দীর্ঘ ছয় বছর কোর্টশিপের পর গত বছর ১৪ নভেম্বর ইতালিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন তারা। সে সময় তাদের বিয়েটা রাতারাতি হয়ে উঠেছিল ‘টক অব দ্য টাউন’।

ডেইলি বাংলাদেশ/টিএএস