Alexa কেমন আছেন অমিতাভ? নিজেই জানালেন বিগ বি

কেমন আছেন অমিতাভ? নিজেই জানালেন বিগ বি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:২৬ ২০ অক্টোবর ২০১৯   আপডেট: ১০:২৯ ২০ অক্টোবর ২০১৯

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা নিয়ে কয়েকদিন আগেই চলছিলো নানা জল্পনা। কারো দাবি, তিনি গুরুতর অসুস্থ। লিভার ট্রান্সপ্লান্ট করাতে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। কেউ আবার বলছিলেন, এটি রুটিন চেকআপ। 

সেই সব জল্পনার মাঝে শুক্রবার রাত্রে নিজেই মুখ খুললেন অমিতাভ বচ্চন। বাড়ি ফিরে নিজের শারীরিক অবস্থা নিয়ে ব্লগে পোস্ট করলেন তিনি।

মঙ্গলবার রাত্রে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভ বচ্চনকে। তারপরই নানা গুঞ্জন শুরু হয়। গুঞ্জনে ইন্ধন জোগায়, হাসপাতাল বা বচ্চন পরিবারে তরফে কোনো বিবৃতি না দেয়ায়।

শোনা যায়, হাসপাতালে একটি বিশেষ ঘরে অমিতাভ বচ্চনকে রাখা হয়েছে। ওই ঘরে আইসিইউ-এর মতো ব্যবস্থা রয়েছে। সেই খবর ছড়িয়ে পড়ার পরই উৎকণ্ঠা বাড়ে বলিউড-সহ বিগ বি-র ফ্যান ফলোয়ারদের মধ্যে। তবে এই সব তথ্য সত্য কিনা তা জানা যায়নি।

এরই মধ্যে শুক্রবার রাত্রে অমিতাভকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। রাত্রে তাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যান স্ত্রী জয়া ও ছেলে অভিষেক। যদিও সেখানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কোনো কথা হয়নি বচ্চন পরিবারের কারও। ফলে ঠিক কী কারণে তাকে হাসপাতালে ভর্তি করাতে হয় তা নিয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি।

রাত্রে বাড়ি ফিরে নিজের ব্লগে পোস্ট করেন অমিতাভ। সেখানে লিখেছেন- কারো শারীরিক অবস্থা, অসুস্থতা ব্যক্তিগত ও গোপনীয় বিষয়। তাকে ব্যবহার করা বা তার থেকে বাণিজ্যিক সুবিধা তোলা অনুচিত। বোঝা উচিত, এটি বিক্রি করার মতো বিষয় নয়।

পরে অমিতাভ বচ্চন আরো একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, যারা আমার জন্য প্রার্থনা করেছেন, তাদের সবাইকে আমার ভালবাসা।

ডেইলি বাংলাদেশ/টিএএস