কূটনীতিক-নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা বিনিময়

কূটনীতিক-নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৮ ৫ জুন ২০১৯   আপডেট: ১৭:০০ ৫ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সিনিয়র নেতারা দেশের সুশীল সমাজের প্রতিনিধি ও কূটনীতিক ব্যক্তিত্ব, রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত দুই পর্বে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান হয়। প্রথম পর্বে কূটনীতিকদের সঙ্গে এবং দ্বিতীয় পর্বে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ওবায়দুল কাদের।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে আমি বাংলাদেশের সর্বস্তরের জনগণ ও আমাদের পার্টির নেতাকর্মীসহ সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। আসুন, আমরা সবাই ঐক্যবদ্ধ হই। আমাদের চলার পথ জাতীয় সম্মেলনও খুব দূরে নয়। দলকে আরো সুসংগঠিত, আরো স্ট্রিমলাইন, আরো স্ট্রংগার আরো মর্ডান আমরা করবো। একটা শক্তিশালী টিমওয়ার্ক গঠন করবো আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

এসময় ওবায়দুল কাদেরের সঙ্গে বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, দুই সিটি করপোরেশনের মেয়র, আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ