কিশোরীকে ধর্ষণের ভিডিও ফেসবুকে, কিশোর গ্রেফতার 

কিশোরীকে ধর্ষণের ভিডিও ফেসবুকে, কিশোর গ্রেফতার 

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩২ ২৭ মে ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে এক কিশোরীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে উপজেলার বরমী গ্রামে অভিযান চালিয়ে ওই কিশোরকে গ্রেফতার করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে ওই কিশোরীর বাবা শ্রীপুর থানায় দুই কিশোরের বিরুদ্ধে অভিযোগ করলে পরে তা মামলা হিসেবে গৃহীত হয়।

কিশোরীর স্বজনরা জানান, পাশাপাশি বাড়িতে ভাড়া থাকার সুবাদে এক কিশোরের সঙ্গে ওই কিশোরীর পরিচয় হয়। গত ১১  মে বাড়ি ফাঁকা থাকায় কিশোরীকে ফুসলিয়ে ডেকে নিয়ে যায় অভিযুক্ত ১৪ বছর বয়সী ওই কিশোর। পরে কিশোরীকে সে ধর্ষণ করে। তার সঙ্গে থাকা ১৫ বছর বয়সী আরেক কিশোর মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। ধর্ষণের এ ঘটনা কাউকে বললে ভিডিও প্রচারের ভয়  দেখানো হয়। পরে মঙ্গলবার রাতে ওই কিশোর ফেসবুকে ধর্ষণের ওই ভিডিও ছড়িয়ে দিলে বিষয়টি জানাজানি হয়। এতে বাড়ির মালিক পুলিশে খবর দেন।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, অভিযুক্ত কিশোরদের একজনের বয়স ১৪ বছর, তার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলায়। অপরজনের বাড়ি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায়। তার বয়স ১৫ বছর। কিশোরী ও কিশোরদের পরিবার শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় ভাড়া থাকেন। কিশোরীর বাবার আবেদনের প্রেক্ষিত্রে রাতেই শ্রীপুর থানায় মামলা হয়েছে।

গাজীপুর জেলা পুলিশের কালিয়াকৈর সার্কেলের এএসপি আল মামুন জানান, মামলার পর  থেকেই পুলিশের একাধিক টিম অভিযুক্ত কিশোরকে গ্রেফতারে মাঠে নামে। পরে  গোপন সংবাদে উপজেলার বরমী গ্রামে তার এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে ওই কিশোরকে গ্রেফতার করা হয়। অপরজনকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ