Alexa কাশ্মীর ইস্যুতে মোদিকে বড় মূল্য দিতে হবে: ইমরান খান

কাশ্মীর ইস্যুতে মোদিকে বড় মূল্য দিতে হবে: ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:০৮ ১৫ আগস্ট ২০১৯  

কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল ও এটিকে দ্বিখণ্ডিত করা মোদি সরকারের বড় ভুল। এর জন্য তাদের অনেক বড় মূল্য দিতে হবে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

বুধবার পাকিস্তানের স্বাধীনতা দিবস উপলক্ষে মুজাফফরাবাদে বিধানসভার বৈঠকে ‘আজাদ জম্মু-কাশ্মীর’ বিষয়ে আলোচনার সময় এ মন্তব্য করেন তিনি।

ইমরান খান বলেন, আমার বিশ্বাস, এটা নরেন্দ্র মোদির কৌশলগত ভুল। এর জন্য তাকে ও বিজেপি সরকারকে বড় মূল্য দিতে হবে। আমি মনে করি, এটা মোদির সরকারের অনেক বড় ভুল। 

এ বছর কাশ্মীরিদের সঙ্গে সংহতি জানিয়ে স্বাধীনতা দিবস উদযাপনের ঘোষণা দিয়েছে পাকিস্তান। একই সঙ্গে, বৃহস্পতিবার (১৫ আগস্ট) ভারতের স্বাধীনতা দিবসকে ‘কালো দিবস’ হিসেবে উদযাপন করবে তারা।

ডেইলি বাংলাদেশ/আরএ

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩