কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ইমামের

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ইমামের

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২৫ ৩ জুন ২০২০  

খতিব মাওলানা জালাল উদ্দিন মোল্ল্যা

খতিব মাওলানা জালাল উদ্দিন মোল্ল্যা

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোবারকগঞ্জ চিনিকলের মসজিদের ইমাম ও খতিব মাওলানা জালাল উদ্দিন মোল্ল্যা নিহত হয়েছেন। 

বুধবার শহরের বড় বাজার কালীবাড়ীর সামনে এ দুর্ঘটনা ঘটে। 

তিনি এ সময় রাস্তার পাশের এক কাঁচা তরকারির দোকান থেকে মরিচ কিনছিলেন। তিনি গোপালগঞ্জ টুঙ্গিপাড়া উপজেলার গীমাডাঙ্গা গ্রামের রাশেক মোল্ল্যার ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলা সাড়ে  ১২ টার দিকে মসজিদের ইমাম জালাল উদ্দিন শহরের বড়বাজার কালীবাড়ীর সামনে কেনাকাটা করছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক এসে তাকে সজোরে ধাক্কা দেয়। এ সময় তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি গত ১১ বছর ধরে কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকল মসজিদের খতিবের দায়িত্ব পালন করে আসছিলেন। 

রাজু আহম্মেদ নামে এক পথচারী জানান, শহরের প্রাণকেন্দ্রে হাটচাঁদনীর ব্যস্ততম সড়কের পাশ দিয়ে ঝুঁকিপূর্ণভাবে সবজির দোকান বসানোর কারণে প্রায়ই দীর্ঘ যানজট সৃষ্টি হয়। অহরহ দুর্ঘটনাও ঘটে। 

বিগত কয়েক বছর ধরে এমন অবস্থা চলে আসলেও শহরের মধ্যদিয়ে যাওয়া ব্যস্ততম এ সড়কের অবৈধ স্থাপনা আজও উচ্ছেদ হয়নি। আবার ঘাতক ট্রাকটিও শহরের মধ্যদিয়ে যেভাবে বেপরোয়াভাবে চালিয়ে গেছে সেটিও ছিল ভীতিকর। 

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া বাজারের মধ্যকার সড়কে ট্রাকের ধাক্কায় মসজিদের ইমাম নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। 
 

ডেইলি বাংলাদেশ/এমকে