Alexa কালিয়াকৈরে লুটের মালসহ ছয় ডাকাত গ্রেফতার

কালিয়াকৈরে লুটের মালসহ ছয় ডাকাত গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:১৫ ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০১:১৯ ২৯ জানুয়ারি ২০২০

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

গাজীপুরের কালিয়াকৈর থেকে লুট হওয়া স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ওষুধ তৈরির ২০৯ ড্রাম কাঁচামালসহ ছয় ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলো, বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার রোকন্দি পশ্চিমপাড়া গ্রামের আব্দুল মুন্সির ছেলে আব্দুস সালাম ও তার ছেলে সগির হোসেন শুভ, ভোলা জেলার কন্দপপুর খন্দকার বাড়ির আজিজুল হকের ছেলে হাসান আলম, শিপন, ওহিদ ও বিল্লাল হাওলাদার। 

মঙ্গলবার দুপুরে কালিয়াকৈর থানা কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গাজীপুরের অ্যাডিশনাল এসপি একেএম জহিরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডাকাতি হওয়া ওষুধ তৈরির কাঁচামালের ২৬৯টি ড্রামের মধ্যে ২০৯টি ড্রাম উদ্ধার করা হয়েছে। ডাকাতি হওয়া মালামালের আনুমানিক মূল্য পৌনে তিন কোটি টাকা। বাকি মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার, কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান, কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) সানোয়ার জাহান ও স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের হিউম্যান রিসোর্স বিভাগের নির্বাহী মোহাম্মদ ফরিদুল ইসলামসহ গাজীপুর ও কালিয়াকৈর উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

গত ১৪ জানুয়ারি জেলার কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকা থেকে রাত ৯টার দিকে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ওষুধ তৈরির কাঁচামাল বোঝাই একটি কাভার্ডভ্যান ডাকাতি হয়। ঘটনার পরদিন স্কয়ারফার্মার হিউম্যান রিসোর্স বিভাগের নিবার্হী ফরিদুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা করেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ