Alexa কার্ডিফে যাওয়ার আগ্রহ ছিল না সালার!

কার্ডিফে যাওয়ার আগ্রহ ছিল না সালার!

স্পোর্টস ডেস্ক   ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০৩ ২৩ মে ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বছরের শুরুতে ফুটবল বিশ্ব বেশ বড় ধাক্কা খেয়েছে উঠতি আর্জেন্টিনার ফুটবলার ইমিলিয়ানো সালার মৃত্যুতে। ইংলিশ প্রিমিয়ার লিগ খেলার স্বপ্নকে পুঁজি করে কার্ডিফে যাওয়ার পথেই বিমান দুর্ঘটনায় তিনি ফিরেছেন লাশ হয়ে। এবার নতুন চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেল। নঁতে ছেড়ে কার্ডিফে যাওয়ার নাকি কোনো আগ্রহই ছিল না এই তারকার।

ফ্রান্সের ক্লাব নঁতে বেশ আলোই ছড়াচ্ছিলেন সালা। তার প্রতিভার প্রতি নজর পড়ে কার্ডিফ সিটির। রেকর্ড মূল্যে তাকে দলে ভেড়ায় ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি। সবকিছু ঠিক-ঠাকই চলছিল। কিন্তু কার্ডিফে আর পৌঁছাতে পারেননি সালা। লাশ হয়ে ফিরেছেন স্বদেশে। 

এবার সালা সম্পর্কে নতুন তথ্য দিয়েছে ফ্রান্সভিত্তিক একটি সংবাদ মাধ্যম। তারা এক নিকটাত্মীয়কে পাঠানো সালার হোয়াটস অ্যাপ ম্যাসেজের রেকর্ড প্রকাশ করে যেখানে সালাকে দল-বদল নিয়ে বেশ অসন্তুষ্ট মনে হয়। 

সালা ম্যাসেজে লিখেন, ‘গতকাল রাতে আমি আমার এজেন্টকে ম্যাসেজ করি। সে আমাকে কয়েক ঘন্টা পরে জানায় ফ্রাঙ্ক কিটা (নঁতে মালিকের ছেলে) আমার সাথে কথা বলতে চায়। আমরা আলোচনা করি এবং তারা আমাকে বেঁচে দিতে চায়। কার্ডিফ থেকে প্রস্তাব এসেছে। বেশ বড় অঙ্কের ব্যাপার এবং আমাকে ওখানে যেতেই হবে। এটা সত্যি যে, নিঃসন্দেহে এটি খুব ভালো প্রস্তাব কিন্তু আমাকে এই প্রস্তাব টানছে না।’

ডেইলি বাংলাদেশ/আরএস