কাজী হায়াতের জন্য দোয়া চাইলেন ছেলে মারুফ

কাজী হায়াতের জন্য দোয়া চাইলেন ছেলে মারুফ

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৫ ৮ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৭:৩৫ ৮ জানুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি আছেন গুনী নির্মাতা কাজী হায়াত। তার ঘাড়ের রক্তনালী ব্লক হয়ে যাওয়ায় বাইপাস সার্জারি করাতে ২২ ডিসেম্বর আমেরিকায় যান তিনি। সেখানে তার দেখাশোনার জন্য রয়েছে স্ত্রী ও পুত্র চিত্রনায়ক কাজী মারুফ। বাবার জন্য দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন মারুফ। 

কাজী মারুফ তার ফেসবুকে ওয়ালে সকাল ১১টায় লিখেছেন, এখন থেকে ১২ অথবা ১৪ ঘণ্টা পর এনজিওগ্রাম করা হবে। আমার আব্বার ব্রেইনে দেখা হবে কতখানি ব্লক আছে। আমি অনুরোধ করব, সবাই দোয়া করবেন যেন সার্জারি করার উপযুক্ত থাকে এবং উনি পূর্ণ সুস্থতা ফিরে পাক।

কাজী মারুফ আরো লিখেছেন, শেষ ২৪ ঘণ্টা আমার জন্য অনেক কষ্টকর ছিল। আমি খুব অসহায় অনুভব করছিলাম, যদিও বাবার চিকিৎসার জন্য এখানকার বিশ্বসেরা স্বনামধন্য চিকিৎসকরা কাজ করছেন। আমার বাবার বিরুদ্ধে একটা কথা শুনতাম সব সময়, আমার আব্বা অনেক রাগী। যাদের ওপর রাগ করত, তাদের হয়তো ভালোবাসত কোনোভাবে। আমার কিছু ভালো লাগছে না। জানি না, কেনো আজ জীবনে প্রথমবার খুব অস্থিরতা অনুভব করছি।

এছাড়াও কাজী মারুফ পরিবারের সঙ্গে তার ছোট বেলার ছবি সহ হাসপাতালের ব্রেডে শুয়ে থাকা তার বাবার কিছু ছবি শেয়ার করেছেন। 

এর আগে ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় কাজী হায়াতের। এরপর গত বছরের জানুয়ারিতে আবারো হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে  চিকিৎসা নেন। সেসময় প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদানও পান তিনি।

ডেইলি বাংলাদেশ/এনএ/এমআরকে