কাজলের সঙ্গে সম্পর্কের গভীরতা মাপা সম্ভব নয়: শাহরুখ খান

কাজলের সঙ্গে সম্পর্কের গভীরতা মাপা সম্ভব নয়: শাহরুখ খান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১০ ১১ আগস্ট ২০২০   আপডেট: ১৩:১০ ১১ আগস্ট ২০২০

শাহরুখ খান ও কাজল

শাহরুখ খান ও কাজল

বলিউডের জনপ্রিয় জুটি শাহরুখ খান ও কাজলের ব্যাপারে কেউ অজানা নয়। এ জুটির বেশকিছু সিনেমা দর্শকদের মনে আজও গেঁথে আছে। এই জুটির নতুন ছবির জন্য এখনো মুখিয়ে থাকেন সিনেপ্রেমীরা। তাদের স্ক্রিনের রোমান্স বাস্তবকেও যেন হার মানিয়ে দেয়। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরনো একটি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে ফের শাহরুখ-কাজল জুটি চর্চায় উঠে এসেছে। শাহরুখ খান বলেন, শুধু ভালোবাসি বললেই কিছু হয় না। কাজলের সঙ্গে আমার সম্পর্কের গভীরতা মাপকাঠিতে মাপা সম্ভব নয়। শুধু তাই নয়, ওর সঙ্গে আমার সম্পর্কটা পারিবারিক।

ওই সাক্ষাৎকারে কাজলের জন্মদিন ও বিবাহ বার্ষিকী কবে জানতে চাইলে শাহরুখ অকপটে বলেন, জন্মদিন ৫ আগস্ট আর বিবাহ বার্ষিকী ২৪ এপ্রিল। এই সাক্ষাৎকারের সময় কাজল পাশেই ছিলেন। 

শাহরুখের কথার প্রসঙ্গ টেনে কাজল বলেন, আমার স্বামীর সঙ্গে এই নিয়ে শাহরুখের ঝামেলা হয়েছিল। কি এক কান্ড, বিবাহবার্ষিকী আমাদের কিন্তু শাহরুখ অজয়েরও আগে অভিনন্দন জানায় প্রতি বছর। বহু চেষ্টার পরও ওকে হারাতে পারেনি অজয়। অবশেষে হাল ছেড়ে দিয়েছে। 

শাহরুখ আরো বলেন, সব সম্পর্কের নাম হয় না। সম্পর্কের উত্থান আর পতন জগতের নিয়ম। কিন্তু আমরা সেটার উর্দ্ধে। যেটা আমার সৌভাগ্য।

ডেইলি বাংলাদেশ/এনএ