‘কাউকে বিশ্বাস করো না’, ফেসবুক লাইভের পর অভিনেত্রীর আত্মহত্যা!

‘কাউকে বিশ্বাস করো না’, ফেসবুক লাইভের পর অভিনেত্রীর আত্মহত্যা!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৪৩ ৭ আগস্ট ২০২০   আপডেট: ১১:৪৩ ৭ আগস্ট ২০২০

অনুপমা পাঠক

অনুপমা পাঠক

সিনেমা জগতে ফের আত্মহত্যার খবর। মুম্বাইতে নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেছেন ভোজপুরী অভিনেত্রী অনুপমা পাঠক। গত ২ অগস্ট দহিসারে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি। 

আত্মহত্যার আগে ফেসবুকে প্রায় ১০ মিনিটের লাইভ ভিডিও করেছিলেন। সেখানে নিজের মনের কথা বলেছেন অনুপমা। জীবনে প্রথমবার এভাবে লাইভে এসে নিজেকে শেষ করে দেয়ার কারণ হিসেবে সরাসরি কিছুই বলেন নি। তবে জীবন সম্পর্কে তিনি কতটা বীতশ্রদ্ধ হয়ে পড়েছেন তা ফুটে উঠেছে সেখানে। 

জীবনে কাউকে কোনোদিন বিশ্বাস না করা এবং মৃত্যুর পর মানুষ মৃতকে নিয়ে অনেক কিছু বললেও প্রয়োজনে কাজে আসে না বলে অভিযোগ করেছেন তিনি। ওই ভিডিওতেই তার মনের অবস্থা জানিয়েছেন অনুপমা।

অনুপমার ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। টাকাপয়সার টানাপড়েনের তথ্য পেয়েছেন তদন্তকারীরা। নোটে লেখা রয়েছে তার আত্মহত্যার করার দুটি কারণ। 

তিনি লিখেছেন, মনীশ ঝা নামে এক ব্যক্তি আমার দু’চাকার গাড়ি নিয়েছিলেন গত মে মাসে লকডাউনের সময়। আমি তখন নিজের বাড়িতে ছিলাম। তবে যখন ফিরে আসি মনীশ সেটা ফিরিয়ে দিতে অস্বীকার করেন। 

দ্বিতীয় কারণ হিসেবে অনুপমা পাঠক লিখেছেন, উইসডন প্রোডাকশন কোম্পানিতে আমি আমার বন্ধুর কথায় ২০১৯ সালে ১০ হাজার টাকা বিনিয়োগ করেছিলাম। সেটা ফেরত পাই নি।

অনুপমা পাঠকের ফেসবুক লাইভের ভিডিওটি:-

এরআগে, বৃহস্পতিবারই বলিউডের আরো এক অভিনেতার আত্মঘাতী হওয়ার খবর সকালে শোনা গিয়েছিল। কাহানি ‘ঘর ঘর কি’ বা ‘কিউকি সাস ভি কভি বহু থি’ বা সমসাময়িক ধারাবাহিক ইয়ে রিস্তা হ্যায় প্যায়ার কে-র অভিনেতা সমীর শর্মা আত্মঘাতী হয়েছেন। 

পুলিশ জানিয়েছে, ৪৪ বছর বয়সী এই অভিনেতার দেহ তার বাড়ির রান্নাঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিনি আত্মঘাতী হয়েছেন। যদিও তার কাছ থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

ডেইলি বাংলাদেশ/টিএএস