Alexa কাঁদলেন নাফিসা: থাকতে চান ‘বঙ্গবন্ধু বিপিএলে` 

কাঁদলেন নাফিসা: থাকতে চান ‘বঙ্গবন্ধু বিপিএলে` 

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫১ ১৩ সেপ্টেম্বর ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ঘরোয়া ক্রিকেট লিগের সব থেকে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল)। নতুন নিয়মে আসছে বিপিএলের সপ্তম আসর। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করে টুর্নামেন্টের নাম হবে ‘বঙ্গবন্ধু বিপিএল’। থাকছে না কোনো ফ্র্যাঞ্চাইজি। সব দল থাকবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নিয়ন্ত্রণে। আর তাই কুমিল্লা ভিক্টোরিয়ানসের কর্ণধার নাফিসা কামাল কেঁদে জানালেন বিপিএলে থাকতে চান।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের এমন ঘোষণার পরিপ্রেক্ষিতে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের কর্ণধার নাফিসা কামাল। প্রতিক্রিয়া জানাতে গিয়ে কেঁদে ফেলেন তিনি। কোনোভাবেই বঙ্গবন্ধুর নামে হওয়া বিপিএলের বাইরে থাকতে চান না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

নাফিসা কামালের আকুতি- বঙ্গবন্ধুর নামে বিপিএল আয়োজনে যেন তাদের অন্তর্ভুক্ত করা হয়। বৃহস্পতিবার রাতে আবেগতাড়িত কণ্ঠে তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএল আয়োজিত হচ্ছে। আমাদের টিম নিয়ে পতাকাটা ওড়াতে চাই আমরা। কোনোভাবেই এর বাইরে থাকতে চাই না। অনেক বছর ধরে বিপিএলে খেলছি। মালিকদের মধ্যে আমি সবচেয়ে পুরনো। অনেক প্রতিকূলতা পেরিয়ে, বিপৎসংকুল পথ ডিঙিয়ে, অজস্র বাধা অতিক্রম করে এ প্রতিযোগিতায় খেলতে হয়েছে আমাদের।

নাফিসা কামাল আরো বলেন, ইতিমধ্যে আমি জেনেছি- এবারও আমাদের টিম বিপিএলে খেলবে। তবে দলের লাগাম আমাদের হাতে থাকবে না। নাটাই থাকবে বিসিবির হাতে। আমি এর সঙ্গে জড়িত থাকতে পারব না। আমাদের স্টাফরা মাঠে নামতে পারবেন না। বিষয়টি বেশ কষ্টকর।
তিনি বলেন, বিসিবির তত্ত্বাবধানে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সুন্দর আয়োজন হতে যাচ্ছে। আমরা এর বাইরে থাকতে পারি না। আমি চাই না আমার দলবল এত বড় একটা সুযোগ থেকে বঞ্চিত হোক। আমি চাই- বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ টুর্নামেন্ট আরও সুন্দরভাবে আয়োজন করুক। আমরা পরিপূর্ণ সহোযোগিতা করব।

এর আগে গেল বুধবার বিসিবি সভাপতি ঘোষণা দেন- বিপিএলের সপ্তম আসর হবে বঙ্গবন্ধুর নামে। এবার সব দল নিয়ন্ত্রণ করবে বিসিবি। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএল উৎসর্গ করা হবে। টুর্নামেন্টের নাম হবে 'বঙ্গবন্ধু বিপিএল'। টুর্নামেন্টের সব খরচ বহন করবে বোর্ড, সব দায়িত্ব আমাদের। সব কিছু ঠিক করে আমরা সবাইকে জানিয়ে দেব।

ডেইলি বাংলাদেশ/আরএস