কসবায় পুড়ল ১৭ অটোরিকশা-সাত ইজিবাইক

কসবায় পুড়ল ১৭ অটোরিকশা-সাত ইজিবাইক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১১ ৪ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার বিনাউটি ইউপির আদ্রা অনন্তপুর বাজারে একটি সিএনজি অটোরিকশার গ্যারেজে আগুন লাগার ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ জানা যায়নি।

স্থানীয়রা জানান, রাতে হঠাৎ করে অনন্তপুর বাজারে একটি সিএনজি অটোরিকশার গ্যারেজে আগুন দেখে এলাকার লোকজন চিৎকার করতে থাকে। পরে গ্রামবাসী আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে কসবা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে পৌছে রাত ২টার দিকে এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। 

ততক্ষণে সিএনজি গ্যারেজে থাকা ১৭টি সিএনজি অটোরিকশা, ব্যাটারি চালিত ৭টি ইজিবাইক ও ১টি মুদি মালের দোকান পুড়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

সিএনজি অটোরিকশার মালিক রুবেল মিয়া ও সোহরাব মিয়া জানান, করোনাভাইরাসের কারণে গাড়িগুলো গ্যারেজে রাখা ছিল। ক্ষয়ক্ষতির পরিমাণ ১ কোটি টাকার মত হবে বলে তারা দাবি করেন। 

ক্ষতিগ্রস্তরা স্থানীয় এমপি আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের সহযোগিতা কামনা করেছেন।

এই দিকে সংবাদ পেয়ে কসবা ইউএনও মাসুদ উল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন ও কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল ঘটনা পরিদর্শন করেন। 

কসবা ইউএনও মাসুদ উল আলম জানান, ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্যে আইনমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। সেই অনুযায়ী তালিকা করে তাদের সহযোগীতা করা হবে। 

ডেইলি বাংলাদেশ/এমকে