কলা ক্ষেতে বন্দুকযুদ্ধ, মাদক ব্যবসায়ী নিহত 

কলা ক্ষেতে বন্দুকযুদ্ধ, মাদক ব্যবসায়ী নিহত 

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩২ ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৬:১৫ ২০ ফেব্রুয়ারি ২০২০

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

পাবনায় পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে হাব্বান মণ্ডল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার রাতে সদর উপজেলার হেমায়েতপুর ইউপির চর শিবরামপুর স্লুইসগেট সংলগ্ন বাবুলের কলা ক্ষেতের ভেতর এ বন্দুকযুদ্ধ হয়।

নিহত হাব্বান সশস্ত্র সস্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক, মাদকদ্রব্য ও খুন জখমসহ ১২টি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।

হাব্বান সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর মণ্ডলপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে।

পাবনার এসপি শেখ রফিকুল ইসলাম জানান, সদর উপজেলার হেমায়েতপুর ইউপির চর শিবরামপুর স্লুইসগেট সংলগ্ন বাবুলের কলা ক্ষেতের মধ্যে একদল সশস্ত্র সন্ত্রাসী অপরাধ সংগঠনের জন্য অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে পাবনা সদর থানার এসআই মো. মোহায়মেনুল ইসলামের নেতৃত্বে বুধবার রাত ২টার দিকে পুলিশের বিশেষ দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কলা ক্ষেতের ভেতর থেকে সশস্ত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করতে থাকে। 

এ সময় পুলিশ সদস্যরাও শর্টগান দিয়ে পাল্টা গুলি করতে থাকে। উভয় পক্ষের মধ্যে ১৫-২০ মিনিট গোলাগুলি চলে। খবর পেয়ে পাবনা সদর থানার ওসি নাসিম আহম্মদসহ অন্যান্য টহলপাটি ঘটনাস্থলে পৌঁছায়। 

এ সময় অবস্থা বেগতিক দেখে সশস্ত্র সন্ত্রাসীরা গুলি করতে করতে পালিয়ে যায়। গোলাগুলি শেষ হওয়ার পর কলাবাগানের মধ্যে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় হাব্বান মণ্ডলকে উদ্ধার করা হয়। গোলাগুলির সময় চার পুলিশ সদস্যও আহত হন। 

হাব্বানসহ আহত পুলিশ সদস্যদেরকে চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে চিকিৎসক হাব্বানকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি রিভলবার, ৫ রাউন্ড রিভলবারের তাজাগুলি, পিস্তলের ২টি গুলির খোসা উদ্ধার করেছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ