দূরবীনপ্রথম প্রহর

কলমাকান্দায় ‘জয় বাংলা’ কনসার্ট

কলমাকান্দা ( নেত্রকোনা) প্রতিনিধিডেইলি-বাংলাদেশ ডটকম
ছবি: ডেইলি বাংলাদেশ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ ( কলমাকান্দা দুর্গাপুর নির্বাচনী এলাকা) আসনে মানু মজুমদারের বিপুল ভোটের বিজয়ে ‘জয় বাংলা’ কনসার্ট হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় কলমাকান্দা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে জমকালো আয়োজনে এ কনসার্ট হয়।

এবারই প্রথম নেত্রকোনা-১ আসনের এমপির সহযোগিতায় নতুন প্রজন্মকে দেশ প্রেমে উদ্বুদ্ধ ও মুক্তিযুদ্ধের ইতিহাস ধারণ করাতে কনসার্টের আয়োজন করা হয়।

নেত্রকোণা -১ আসনের এমপি প্রতিরোধ যোদ্ধা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি মানু মজুমদার এ কনসার্টের উদ্বোধন ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার ,উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযুদ্ধা চন্দন বিশ্বাসের ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান গিয়াস উদ্দিন, জেলা পরিষদের সদস্য ইদ্রিস আলী তালুকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ,আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট মো. মিজানুর রহমান সেলিম ও সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসসহ উপজেলার যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগের নেতাকর্মীরা ও সমর্থকরা।

কনসার্টে ক্লোজআপ ওয়ান তারকা রিংকু, ভারতের মুখেশ মজুমদার, কূর্ণিয়া, বেলী আফরোজ গান পরিবেশন করেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

daily-bd-hrch_cat_news-2-10