Alexa কলকাতা নাইট রাইডার্সের নতুন মালিক ১৮ বছরের মেয়েটি!

কলকাতা নাইট রাইডার্সের নতুন মালিক ১৮ বছরের মেয়েটি!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৮:৫৬ ২০ জুলাই ২০১৯   আপডেট: ১৪:১৩ ২০ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মানেই তো টাকার ছড়াছড়ি। কে কত টাকা খরচ করতে পারবে সেটাই যেন মূখ্য বিষয় এই প্রতিযোগীতায়! কারণ এই টুর্নামেন্টের সঙ্গে জড়িত বড় বড় নামগুলো। মালিকানায় আছেন শাহরুখ খান, প্রীতি জিনতার মতো বলিউড তারকারা। শুনলে অবাক হবেন, কলকাতা নাইট রাইডার্সের মতো দলের মালিক হচ্ছেন ১৮ বছরের একটি মেয়ে!

বলিউড তারকা শাহরুখ খান কলকাতা নাইট রাইডার্সের মালিকদের মধ্যে অন্যতম। তিনি ছাড়াও আইপিএলের অন্যতম পুরানো এ দলটির মালিকানায় আরো রয়েছেন বলিউডের এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী জুহি চাওলা ও তার স্বামী জয় মেহতা। মেয়ে জানভি মোহতার হাতে কেকেআরের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন ওই দম্পত্তি। কিন্তু অবাক করার মতো বিষয় হলো, চলতি বছরের ফেব্রুয়ারিতে মাত্র ১৮ বছরে পা দিয়েছে জুহি চাওলা ও জয় মোহতা দম্পতির মেয়ে।

বয়স কম হলেও আইপিএলে জানভি একেবারেই নতুন মুখ নন। বছর দুয়েক আগেই আইপিএলে পরিচিত হন জুহি-কন্যা। আইপিএলের খেলোয়াড় নিলামে দর কষাকষি করার অভিজ্ঞতাও আছে তার।

অল্প বয়সেই জানভির মতো একজনের এত বড় দায়িত্বে আসাও অবশ্য আইপিএলের চমক নয়। ইতিমধ্যেই রিল্যায়েন্স গ্রুপ পরিচালিত দল বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স মালিকানা বুঝিয়ে দিয়েছে মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানিকে।

ডেইলি বাংলাদেশ/এনকে