করোনা হয়নি কারানের

করোনা হয়নি কারানের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:০১ ৩ জুলাই ২০২০  

স্যাম কারান

স্যাম কারান

আগামী ৮ জুলাই থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ। এ সিরিজের আগে বৃহস্পতিবার প্রস্তুতি ম্যাচ চলাকালীন অবস্থায় অসুস্থ হয়ে পরেন ইংল্যান্ডের পেস বোলিং অলরাউন্ডার স্যাম কারান। এরপর করোনা সতর্কতা হিসেবে সেলফ আইসোলেশনে চলে যান কারান, করা হয় কোভিড-১৯ টেস্ট। তবে খুশির খবর, তার করোনা রেজাল্ট নেগেটিভ এসেছে। 

মূলত কারানের উপসর্গ দেখে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক চিকিৎসক তার করোনা পরীক্ষার পরামর্শ দিয়েছিলেন। এরপরই হোটেল রুমে সেলফ আইসোলেশনে চলে যান কারান। এর আগে এক বিবৃতিতে ইসিবি জানিয়েছিল, পেস বোলিং অলরাউন্ডার কারানের ডায়রিয়া হয়েছে এবং তিনি অসুস্থতা অনুভব করছেন।

প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে খেলেন কারান। দিন শেষে ব্যাট হাতে ১৫ রানে অপরাজিত ছিলেন তিনি। তবে এরপর দিন (বৃহস্পতিবার) আর মাঠে নামেননি এই অলরাউন্ডার। সেদিনই এক বিবৃতিতে কারানের অবস্থা জানায় ইসিবি। 

কারানের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় বলা যায় হাঁফ ছেড়ে বাঁচল ইসিবি। কারণ করোনা শঙ্কার মাঝেই ক্যারিবীয়দের বিপক্ষে দর্শকশূন্য মাঠে এই সিরিজটি আয়োজন করা হচ্ছে। 

এছাড়া কারান করোনায় আক্রান্ত হলে দলের অন্য ক্রিকেটাররাও করোনা ঝুঁকিতে পড়ে যেতেন। ইংল্যান্ড স্কোয়াডের বাকি সদস্যদের আগামি রোববার কোভিড-১৯ পরীক্ষা করানো হবে।

ডেইলি বাংলাদেশ/এএল