করোনা থেকে সস্ত্রীক সেরে উঠেছেন জকোভিচ

করোনা থেকে সস্ত্রীক সেরে উঠেছেন জকোভিচ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৬ ২ জুলাই ২০২০   আপডেট: ১৭:৪৭ ২ জুলাই ২০২০

সস্ত্রীক জকোভিচ

সস্ত্রীক জকোভিচ

কিছুদিন আগে চ্যারিটি টুর্নামেন্ট আয়োজন করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন সার্বিয়ান টেনিস তারকা নোভাক জকোভিচ। কারণ এই টুর্নামেন্টে অংশ নিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি সহ আরো তিনজন খেলোয়াড়। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছিলেন তার স্ত্রীও। তবে ভক্তদের জন্য খুশির খবর, করোনা থেকে সস্ত্রীক সুস্থ হয়েছেন জকোভিচ। 

করোনা পরবর্তী সময়ে টেনিস ফেরানোর লক্ষ্যেই আদ্রিয়া টেনিস টুর্নামেন্ট আয়োজন করেছিলেন জকোভিচ। কিন্তু এই আসরে অংশ নিতে এসেই উল্টো করোনায় আক্রান্ত হন তিন খেলোয়াড় গ্রিগর দিমিত্রভ, বোর্না করিচ এবং ভিক্টর ত্রোইস্কি। এমতাবস্থায় টুর্নামেন্ট স্থগিত করে বেলগ্রেডে ফেরার পর জকোভিচ ও তার স্ত্রীর শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। 

এরপর সার্বিয়ায় নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন জকোভিচ ও তার স্ত্রী জেরেনা। বুধবার কোভিড-১৯ টেস্ট করার পর সেখানে তাদের ফলাফল নেগেটিভ আসে।  

টুর্নামেন্টের ব্যাপারে এক বিবৃতিতে জকোভিচ বলেন, ‘আমি প্রত্যেকের জন্য ভীষণভাবে দুঃখিত। আশা করি কারো শারীরীক পরিস্থিতি জটিল পর্যায়ে পৌঁছাবে না এবং খুব সবাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। আমরা মানুষকে ঐক্যবদ্ধ ও সংহতিপরায়ণ করার জন্য টুর্নামেন্টটি আয়োজন করেছিলাম।’

এছাড়া সুস্থ হওয়ায় আনন্দ প্রকাশ করে এই তারকা বলেন, 'আমি খুবই আনন্দিত যে সুস্থ হতে পেরেছি। আশা করি শিগগিরই টেনিসের অন্যান্য টুর্নামেন্ট, বিশেষ করে গ্র্যান্ড স্ল্যামগুলো শুরু হবে।'

ডেইলি বাংলাদেশ/এএল