করোনা উপসর্গ মায়ের পর কেড়ে নিল ছেলের প্রাণ

করোনা উপসর্গ মায়ের পর কেড়ে নিল ছেলের প্রাণ

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২২ ৭ জুলাই ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

সাতক্ষীরার কালীগঞ্জে করোনা উপসর্গে মায়ের পর এবার মারা গেলেন তার ছেলে। মৃতরা উপজেলার কুশুলিয়া ইউপির বাজারগ্রাম রহিমপুর গ্রামের বাসিন্দা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত রোববার রাতে করোনা উপসর্গ নিয়ে মারা যান এক নারী।

সোমবার সকালে তার দাফন সম্পন্ন হয়। আর ওই নারীর ছেলে প্রায় এক সপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে থেকে স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছিলেন। মঙ্গলবার ভোরে ওই ছেলের শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা তাকে সাতক্ষীরার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে ভর্তি না নেয়ায় পরবর্তীতে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল ৮টার দিকে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরো জানান, যথাসময়ে খবর না পাওয়ায় মৃতের নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে মৃতের পরিবারের সদস্য ও সংস্পর্শে যাওয়া ব্যক্তিদের নমুনা বুধবার সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ এবাদুল ইসলাম ও করোনা এক্সপার্ট টিমের সদস্যদের উপস্থিতিতে মৃতের বাড়ি লকডাউন করার পাশাপাশি স্বাস্থ্য সচেতন করতে তাদেরকে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ