করোনা আতঙ্কেও দুর্ধর্ষ প্রেম, সুরক্ষিত ডেটের ভিডিও ভাইরাল

করোনা আতঙ্কেও দুর্ধর্ষ প্রেম, সুরক্ষিত ডেটের ভিডিও ভাইরাল

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৪৫ ২৯ মার্চ ২০২০   আপডেট: ২১:৪৮ ২৯ মার্চ ২০২০

সুরক্ষিত ডেটে পাশাপাশি হাঁটছেন যুগল

সুরক্ষিত ডেটে পাশাপাশি হাঁটছেন যুগল

করোনাভাইরাস আতঙ্কে থরথর করে কাঁপছে পুরো বিশ্ব। ইতালি, স্পেন, মার্কিন যুক্তরাষ্ট্রে মড়কের মতো মানুষের মৃত্যুতে দিশেহারা সবাই। মার্কিন যুক্তরাষ্ট্রের সব মানুষ ঘরবন্দী। কিন্তু করোনার এতো আতঙ্কের মাঝে আমেরিকান তরুণ-তরুণীর মধ্যে ঘটে গেল দুর্ধর্ষ প্রেম। সেই প্রেমের ডেটও সুরক্ষিভাবে সম্পন্ন করল এ প্রেম যুগল।

প্রেমিক জেরেমি কোহেন জানান, তরুণ-তরুণী একই পাড়ায় থাকেন। অথচ কেউ কাউকে চিনতেন না। একদিন বাড়ির ছাদে ছবি তোলায় ব্যস্ত ছিলেন তিনি। হঠাৎ পাশের ছাদে এক তরুণীকে নৃত্য করা অবস্থায় দেখতে পেয়ে হাত নাড়েন। সেই হাত নাড়ার সবাব এলেই তরুণীর কাছে ড্রোনে চিঠি লিখে ফোন নম্বর পাঠান কোহেন। নম্বর পেয়ে সরাসরি তরুণীর বার্তা পান তিনি। তারপর ফোনে আলাপ জমে যায়। কিন্তু নিষেধাজ্ঞার মধ্যে দেখা করার কোনো উপায় ছিল না। তবে ভিডিও কলের মাধ্যমে প্রথম ডেট নির্ধারণ করেন তারা। সঙ্গে সঙ্গে চলে খাবার ও খোশ গল্প। তবে এক ছাদে নয়, নিজেদের ছাদে। খাবারের এসব কাহিনী একে অপরকে ভিডিও কলে শেয়ারও করেন।

এক পর্যায়ে নব্য প্রেমিকার বাড়ির সামনে চলে আসেন প্রেমিক। সুরক্ষিত প্লাস্টিকের বেলুনের ভেতরে ঢুকে প্রেমিকার বাসায় হাজির হন কোহেন। এরপর পার্কে টোরির সঙ্গে পাশাপাশি হাঁটেন তিনি। ওই ভিডিওতে দেখা যায় প্রেমিকার জন্য ফুল নিয়ে আসেন প্রেমিক। তবে আর দেখা সাক্ষাৎ করছেন না তারা। আর এসব স্মৃতির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কোহেন। এরপরই তার ভিডিও ভাইরাল হয়ে পড়ে। আর নেটিজেনরা একে দুর্ধর্ষ প্রেম ও সুরক্ষিত ডেট হিসেবে অভিহিত করেছেন।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ