করোনায় বিয়ে করছেন বাহুবলির ‘বাল্লালদেব’, শুরু হলো অনুষ্ঠান

করোনায় বিয়ে করছেন বাহুবলির ‘বাল্লালদেব’, শুরু হলো অনুষ্ঠান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৫২ ৭ আগস্ট ২০২০   আপডেট: ১১:১৭ ৭ আগস্ট ২০২০

রানা দাগ্গুবাটি ও মিহিকা বাজাজ

রানা দাগ্গুবাটি ও মিহিকা বাজাজ

সোশ্যাল মিডিয়ায় সকাল থেকেই ট্রেন্ডিং মিহিকা বাজারের হলুদের অনুষ্ঠান। করোনার এই সময়ে সাহস করে নিজেদের বিয়ের অনুষ্ঠান করছেন বাহুবলি সিনেমার বাল্লালদেব চরিত্রের অভিনেতা রানা দাগ্গুবাটি ও প্রেমিকা মিহিকা বাজাজ। 

জুবিলি হিলসে মিহিকার বাড়িতেই গতকাল (বৃহস্পতিবার) বসেছিল হলুদের অনুষ্ঠান। সকালে হলুদ ও সোনালি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন মিহিকা। মেহেন্দির অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন গোলাপি লেহেঙ্গা। সকালে কড়ির গয়নায় দারুণ মিক্স অ্যান্ড ম্যাচ করেছিলেন মিহিকা। ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

ড়ির গয়নার সাজে মিহিকা

রানা অবশ্য রোকা সেরিমনির মতোই শার্ট ও ট্র্যাডিশনাল ধুতিতে সেজেছিলেন। সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট তমন্না মিহিকার সাজের একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন। রানা দাগ্গুবাটি যেখানে একজন জনপ্রিয় অভিনেতা, সেখানে হবু স্ত্রী মিহিকা একেবারেই অন্য জগতের মানুষ। 

নিজে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি চালান মিহিকা। একটি জনপ্রিয় অনলাইন ইন্টেরিওর ও আর্কিটেক্ট ম্যাগাজিনের জন্য লেখালিখিও করেন মিহিকা। তার মা বান্টি বাজাজ একজন বিখ্যাত গয়না ব্যবসায়ী ও ডিজাইনার।

করোনাভাইরাসের এই অস্থির সময়ের মধ্যেই গত ৩১ মে বাগদান সেরেছেন রানা ও মিহিকা। তখনই বিয়ের দিন ঘোষণা করেছিলেন তারা। লকডাউনের মধ্যেও বাগদানের আসর জমে উঠেছিল। উপস্থিত ছিলেন বহু তারকা। দীর্ঘ সময়ের প্রেমিকা মিহিকার সঙ্গে রোকা অনুষ্ঠান সম্পন্ন করেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়া ঝড় তুলেছিলেন রানা।

 

২১মে প্রথমবার রানার রোকা অনুষ্ঠানের কথা সামনে আসতেই অবাক হয়ে গিয়েছিলেন ভক্তরা। রানার বাবা সুরেশ বাবু প্রথমে বলেছিলেন বাগদান নয়, রীতি অনুযায়ী, পাকা কথা বলতেই এক হয়েছিলেন তারা। হায়দরাবাদের রামনাইডু ফিল্ম স্টুডিওতে বসেছিল তাদের সেই বাগদানের আসর। দক্ষিণ ভারতীয় ট্র্যাডিশনাল সাজে সেজে উঠেছিলেন দুজনেই।

আগামী ৮ অগস্ট চারহাত এক করে ধুমধামে বিয়ে করতে চলেছেন রানা ও মিহিকা। সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেয়া সাক্ষাৎকারে একথা জানিয়েছেন রানার বাবা সুরেশ বাবু। বিয়ের আসরও বসবে হায়দরাবাদে। এই রোকা অনুষ্ঠান আদতে এক প্রকার বাগদান পর্বই। 

ডেইলি বাংলাদেশ/টিএএস