করোনায় দলীয় কর্মীদের পাশেও নেই লক্ষ্মীপুর জাতীয় পার্টি

করোনায় দলীয় কর্মীদের পাশেও নেই লক্ষ্মীপুর জাতীয় পার্টি

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪৬ ১৬ জুলাই ২০২০  

সংগৃহীত

সংগৃহীত

লক্ষ্মীপুরে সাধারণ মানুষের কাছে নাম সর্বস্ব দলে পরিণত হয়েছে জাতীয় পার্টি। দীর্ঘদিন জেলায় কোনো প্রকার কর্মসূচি পালন করতে দেখা যায়নি দলটিকে। জেলা শহরের এসআর রোডে দলটির জেলা কার্যালয় থাকলেও সেখানে দলের নেতাকর্মীদের তেমন একটা দেখা যায় না। বিগত কয়েক বছরে জেলা শহরে দলটির কোন মিছিল-মিটিং কেউ দেখেননি।

বর্তমানে জাতীয় পার্টির সাংগঠনিক কাঠামো নাজুক অবস্থায় রয়েছে, কর্মী বলতে গেলে শূন্যের কোঠায়। দলে কোনো যোগ্য নেতৃত্ব না থাকায় দলটি জেলায় রাজনৈতিকভাবে কোনো ভূমিকা রাখতে পারবে না বলে মনে করছেন অনেকে।

জানা গেছে, জেলায় দুঃসময়ে দলটির কাউকেই পাওয়া যাচ্ছে না। এমনকি করোনা পরিস্থিতিতে অসহায়, দুস্থ মানুষের পাশে নেই দলটির কোনো নেতাকর্মী। করোনার ভয়ে বিএনপির মতো দলও ঘরে ঢুকে গেছে। জাতীয় পার্টির কোনো অস্তিত্ব নেই লক্ষ্মীপুরে। দলে তেমন কোনো ভালো নেতাও নেই, কর্মী সংকটও চরমে। তৃণমূলে দলটির কোন পূর্ণাঙ্গ কমিটি নেই।

ক্ষোভ প্রকাশ করে দলটির একাধিক নেতাকর্মী জানান, করোনাভাইরাসের কারণে মানুষ অসহায় জীবন অতিবাহিত করছে। অন্যান্য রাজনৈতিক দলগুলো তাদের নেতাকর্মী থেকে শুরু করে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে। এ সমস্যার মধ্যে পার্টির কোনো নেতাই আমাদের খবর নেয়নি। যেখানে দল নেতাকর্মীদের পাশে থাকতে পারে না, সেখানে সাধারণ মানুষের পাশে কিভাবে থাকবে?

এ বিষয়ে জেলা জাতীয় পার্টির আহবায়ক এমআর মাসুদ বলেন, কমিটি গঠনের পর থেকে সাধ্যমতো চেষ্টা করছি দলীয় কর্মীদের পাশে থাকতে। করোনার কারণে আপাতত আমাদের দলীয় কোনো কর্মসূচি নেই। করোনা পরিস্থিতিতে ঘরে থাকা ছাড়া অন্য কোনো উপায়ও নেই। এরপরও বেশ কয়েকটি এলাকায় দলের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এস