করোনায় আক্রান্ত লারা, তথ্যটি গুজব

করোনায় আক্রান্ত লারা, তথ্যটি গুজব

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩০ ৬ আগস্ট ২০২০  

ব্রায়ান লারা

ব্রায়ান লারা

বেশ কিছুদিন ধরেই বিভিন্ন সংবাদমাধ্যমে ব্রায়ান লারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন খবর প্রকাশ করা হয়। এমনকি দীর্ঘদিন ধরে তিনি আইসোলেশনে আছেন এমন তথ্যও দেয় অনেক গণমাধ্যম। তবে এসবই গুজব। করোনায় আক্রান্ত নন, পুরোপুরি সুস্থ আছেন এই ক্যারিবীয় কিংবদন্তি। 

সম্প্রতি নিজের বিষয়ে এসব গুজবের ব্যাপারে মুখ খুলেছেন লারা। রেকর্ডের বরপুত্র নিশ্চিত করেছেন, তাকে নিয়ে মিথ্যা রটানো হয়েছে।

প্রিন্স অব ত্রিনিদাদ তার ইনস্টাগ্রাম আইডিতে বলেন, 'গুঞ্জন রটেছে আমি নাকি করোনায় আক্রান্ত। কিন্তু এটা সম্পূর্ণ মিথ্যা। আমি সবার কাছে স্পষ্ট করে বলতে চাই, আমি করোনা আক্রান্ত নই। আমাকে নিয়ে গুজব ছড়ানো হয়েছে।'

মঙ্গলবার নিজের করোনা পরীক্ষা করিয়েছেন লারা। সেখানে ফলাফল নেগেটিভ এসেছে বলেও জানিয়েছেন তিনি। এছাড়া তাকে নিয়ে ছড়ানো এসব মিথ্যা তথ্য বিশ্বাস না করতে ভক্তদের প্রতি আহ্বান জানান টেস্টে এক ইনিংসে সর্বোচ্চ রান করা এই ব্যাটসম্যান। 

১৯৯০ সালে আন্তর্জাতিক ক্রিকেটে লারার অভিষেক হয়। ২০০৭ ক্রিকেট বিশ্বকাপ খেলে অবসর গ্রহণ করেন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে ১৩১ টেস্টে ১১ হাজার ৯৫৩ রান এবং ওয়ানেডেতে ১০ হাজার ৪০৫ রান করেছেন এই কিংবদন্তি ব্যাটসম্যান। 

ডেইলি বাংলাদেশ/এএল