করোনায় আক্রান্ত ট্রাম্পের ছেলের বান্ধবী

করোনায় আক্রান্ত ট্রাম্পের ছেলের বান্ধবী

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪৯ ৪ জুলাই ২০২০  

ছবি: ডোনাল্ড ট্রাম্প জুনিয়র ও কিম্বারলি গিলফয়েলে

ছবি: ডোনাল্ড ট্রাম্প জুনিয়র ও কিম্বারলি গিলফয়েলে

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের বান্ধবী কিম্বারলি গিলফয়েলে। তবে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের দেহে করোনা ভাইরাস পাওয়া যায়নি।

যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য ৪ জুলাই সাউথ ডাকোটায় অবস্থান করছিলেন কিম্বারলি গিলফয়েলে এবং ট্রাম্প পুত্র ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। সেখানকার মাউন্ট রাশমোরে স্ত্রী মেলেনিয়াকে নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ঐ অনুষ্ঠানে যোগ দেয়ার কথা থাকলেও করোনায় আক্রান্ত হওয়ায় যোগ দিতে পারেননি কিম্বারলি গিলফয়েলে এবং ট্রাম্প জুনিয়র।

গিলফয়েলে ফক্স নিউজের সাবেক সংবাদ উপস্থাপিকা। তিনি ২০২০ সালের ট্রাম্পের নির্বাচনের তহবিল সংগ্রহের জন্য গঠিত ট্রাম্প ভিক্টরি ফিন্যান্স কমিটির সদস্য।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম এবিসি নিউজের প্রতিবেদনে বলা হয়, কিম্বারলি গিলফয়েলে উপসর্গহীন করোনায় আক্রান্ত।

একটি বিবৃতিতে ট্রাম্প ভিক্টরি ফিন্যান্স কমিটির পক্ষ থেকে বলা হয়, করোনায় আক্রান্ত হওয়ার পর কিম্বার্লিকে আইসোলেশনে পাঠানো হয়েছে। সে ভালো আছেন। তবে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র করোনায় আক্রান্ত নন। তবে সাবধানতাবশত সেও নিজেকে আইসোলেশনে রেখেছেন এবং সকল অনুষ্ঠান বাতিল করেছেন।

২০১৮ সালে সম্পর্কে জড়ান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুত্র ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এবং গিলফয়েলে। গিলফয়েলে ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউসোমের সাবেক স্ত্রী।

সূত্র: এএফপি

ডেইলি বাংলাদেশ/মাহাদী