করোনায় আক্রান্ত জাতীয় ফুটবলার বিশ্বনাথ

করোনায় আক্রান্ত জাতীয় ফুটবলার বিশ্বনাথ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫৩ ৫ আগস্ট ২০২০   আপডেট: ১৪:৫৭ ৫ আগস্ট ২০২০

জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ ও তার স্ত্রী চৈতী ঘোষ

জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ ও তার স্ত্রী চৈতী ঘোষ

দেশের জাতীয় ফুটবল দলে হানা দিয়েছে মহামারি করোনভাইরাস। ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ ও তার স্ত্রী চৈতী ঘোষ করোনায় আক্রান্ত। ক্যাম্পে আসার আগে ব্যক্তি উদ্যোগে প্রত্যেক খেলোয়াড়ের করোনা পরীক্ষা করানো বাধ্যতামূলক ছিল। সেখানেই করোনা পজিটিভ হোন বিশ্বনাথ।

বিশ্বনাথ ঘোষের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ভিন্ন ভিন্ন হাসপাতালে করোনা টেস্ট করানোর পর দু’বারই ফল পজিটিভ এসেছে এই তারকা দম্পতির। যদিও দুজনের কারোর মধ্যে করোনার কোনো লক্ষণ নেই। সুস্থতার জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন তারা।

আজ থেকে শুরু হওয়া জাতীয় দলের ক্যাম্পে যোগ দেননি তিনি।  ৩ আগস্ট করানো সেই পরীক্ষাতেই ধরা পড়েছে করোনায় ভুগছেন বিশ্বনাথ।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইপর্বের দ্বিতীয় পর্বের বাকি চারটি ম্যাচকে সামনে রেখে গাজীপুর সারাহ রিসোর্টে আজ থেকে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। স্বাস্থ্য বিধি মেনে তিন ভাগে ক্যাম্পে উঠবেন ফুটবলাররা। 

প্রাথমিকভাবে ৩৬ ফুটবলারকে ডাকা হলেও আপাতত ক্যাম্প শুরু হওয়ার কথা ছিল ৩১ জন নিয়ে। কিন্তু বিশ্বনাথ করোনায় আক্রান্ত হওয়ায় সংখ্যাটা নেমে আসল ৩০ জনে।

আজ ১১ ও আগামীকাল বৃহস্পতিবার ১২ জন ও শুক্রবার ৭ ফুটবলারকে যোগ দিতে বলা হয়েছে ক্যাম্পে। আবাসিক ক্যাম্পে ওঠার আগে সব ফুটবলারকেই যেতে হবে দুই দফা করোনা পরীক্ষার মধ্যে দিয়ে। প্রথমে প্রত্যেক খেলোয়াড়কে নিজের অবস্থান থেকে করোনা পরীক্ষা করিয়ে নিতে হবে ও গাজীপুরে নেয়ার আগে ঢাকায় বাফুফের উদ্যোগে করানো হবে আরেক দফা পরীক্ষা। এ পরীক্ষায় পাশ (নেগেটিভ ফল) করা ফুটবলাররাই যোগ দিতে পারবেন ক্যাম্পে।

ডেইলি বাংলাদেশ/আরএস